জয়পুরহাটে বন্দুকযুদ্ধে দুই ডাকাত গুলিবিদ্ধ: আহত পুলিশ, অস্ত্র উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি:
জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের বালিঘাটা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সাথে ডাকাতদের বন্দুকযুদ্ধে দুই ডাকাত গুলিবিদ্ধ হয়েছে ও চার পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধর করা হয়েছে। ডাকাতদের আশংঙ্কজনক অবস্থায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং পুলিশ সদস্যদের পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গুলিবিদ্ধ ডাকাতরা হলো পাঁচবিবি উপজেলার রাধাবাড়ি গ্রমের আব্দুস সাত্তারের ছেলে রফিক মিয়া ও ক্ষেতলাল উপজেলার ঘুগইল গ্রামের মীর কাশেমের ছেলে মিলন হোসেন। তাদের নামে ডাকাতি, চুরি সহ কমপক্ষে ৪টি করে মামলা রয়েছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, সোমবার ভোর রাতে পাঁচবিবি পৌর শহরের বালিঘাটা এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদে পুলিশ ওই স্থানে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে এবং পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই দুই ডাকাতকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি বেশ কিছ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশের এএসআই হোসেন আলীসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছে বলেও তিনি জানান।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলাম জানান, গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে তারা চিকিৎসা দিচ্ছেন ।

 

স/আ