জয়পুরহাটে ‘‘পাশে আছি আমরা” এর উদ্যোগে চাল ডাল ঔষধ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
জয়পুরহাটে ছাত্র-ছাত্রীদের নিয়ে গড়া স্বেচ্ছাসেবী সংগঠন ’’পাশে আছি আমরা”-এর উদ্যোগে শতাধিক অসহায় মানুষের মাঝে চাল,ডাল,আলু ও ঔষধ বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে শহরের শহীদ ডাঃ আবুল কাশেম ময়দান চত্বরে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দরিদ্র ওই সকল মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলেদেন জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা তিতাস মোস্তফা, রেড ক্রিসেন্ট সোসাইটির সম্পাদক গোলাম হাক্কানী, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক খ ম আব্দুর রহমান রনি, সংগঠনের সভাপতি খ,ম আরাফ রাহমানসহ পাশে আছি আমরা-এর সদস্যরা।

দীর্ঘদিন ধরে রক্তদান কর্মসূচী, হরিজন সম্প্রদায়ের শিশুদের নিয়ে কর্মসূচী পালন, পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান, শীতবস্ত্র বিতরণসহ অসহায় ও দরিদ্র মানুষদের পাশে থেকে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি ।

এছাড়া সাধারণ ছুটির তৃতীয় দিন আজো জয়পুরহাট শহর জনশুন্য নিরবতা। গনপরিবহন, বিপনী বিতান ও মার্কেটগুলো রয়েছে বন্ধ। জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘড় ছেড়ে বের হচ্ছে না। ঔষুধ, খাবার দোকান ও মুদি দোকানগুলো খোলা থাকলেও নেই কোন ক্রেতাদের ভীড়। সরকারী নির্দেশনা মানার জন্য রাস্তায় পুলিশ এবং সেনাবাহিনীর নিয়মিত টহল চলছে।

স/অ