জয়পুরহাটের পাঁচবিবিতে অপহরণের অভিযোগে ৩ যুবক আটক

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটের পাঁচবিবিতে অপহরণের অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে ওই যুবকদের পাঁচবিবি উপজেলার রাধাবাড়ি এলাকা থেকে আটক করা হয়েছে বলে পুলিশ দাবী করেছে।

আটককৃতরা হলেন, পাঁচবিবি উপজেলার বটতলী বাজার কচুলতীহাটি এলাকার শ্রী সনজিত কুমারের ছেলে বিশাল কুমার (২৪), রংপুর জেলার কোতয়ালী থানার সদর হাসপাতাল এলাকায় শ্রী স্বাধীন চন্দ্রের ছেলে সুভাষ চন্দ্র (২২) ও সুধীর বাসফোর ছেলে রানা বাসফোর (২৪)।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, উপজেলার আটুল গ্রামের আমিনুল ইসলামের ছেলে আহসান হাবিব মহীপুর হাজী মহসীন সরকারি কলেজের ১ম বর্ষের ছাত্র। শুক্রবার বিকাল সাড়ে ৪টার সময় আহসান ইংরেজী প্রাইভেট পড়তে পাঁচবিবি পৌর শহরের বড়মানিক এলকায় যাচ্ছিল।

মাতাইশ মঞ্জিল এলাকার খেলাঘর ক্লাবের নিকট পৌছলে ৩ অপহরণকারি আহসানকে অপহরণ করে ভ্যান যোগে রাধাবাড়ি এলাকার একটি কলা বাগানে আটকে রেখে বিকাশে দশ হাজার টাকা মুক্তিপন দাবি করে।

অপহরনকারীদের চাপে আহসান নিজ মোবাইল দিয়ে তার বাবাকে ১০ হাজার টাকা দিতে বলে এবং টাকা না দিলে অপহরনকারীরা তাকে তারা হত্যা করবে বলেও জানায় আহসান। ঘটনাটি পাঁচবিবি থানায় জানালে বিকাশে টাকা পাঠানোর কৌশল ব্যাবহার করে ৩ অপহরনকারীকে আটক করতে সক্ষম হয়।

পরে অপহরণ মামলায় তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।
স/শ