জয়পুরহটে বাঁশ কাটার অপরাধে গৃহবধুকে মারধর

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটের আক্কেলপুরে বাড়ির পাশে বাঁশ ঝারের আগাছা কাটার অপরাধে শাকিলা আক্তার (২৭) নামে এক গৃহবধুকে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত বুধবার উপজেলার জালালপুর গ্রামে। বর্তমানে ওই গৃহবধু আক্কেলপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, জালালপুর গ্রামে শাকিলা আক্তারের বসবাস। স্বামী থেকেও নেই। নিরব নামে সাত বছরের একটি ছেলেকে নিয়ে বাবার বাড়িতেই বসবাস করে সে। আর বাড়ির পাশে একই গ্রামের মোজাম্মেল সাকিদারের বাঁশ ঝাড়। বাঁশের আগাছা বাড়ির ভিতর আসায় শাকিলা মোজাম্মেল সাকিদারকে কেটে দিতে বললেও তারা কাটে না। এক পর্যায়ে গত বৃধবার দুপুরে শাকিলা নিজেই বাড়ির ভিতরে আসা বাঁশের আগাছা কেটে দেয়। পরে বাঁশ কাটার ঘটনা মোজাম্মেল সাকিদার জানতে পেরে তাদের মধ্যে কথাকাটাকাটি হয় এক পর্যায়ে শাকিলাকে তার বড় ছেলে হাফিজুর রহমান ও আব্দুল হামিদ সহ বাড়ির লোকজন শাকিলাকে বেধরক পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আক্কেলপুর হাসপাতালে ভর্তি করিয়েছেন।

আহত শাকিলা আক্তার বলেন, আমার স্বামী আমাকে সংসারের খরচ তেমন দেন না। ছোট ছেলেকে নিয়ে খুব কষ্টে বাবার বাড়িতেই আমি থাকি। আমার বাড়ির পাশে একই গ্রামের মোজাম্মেল হকের বাঁশ ঝাড়। বাঁশের আগাছা আমার বাড়ির ভিতর আসায় তাদেরকে জানালে তারা কাটে না। এক পর্যায়ে তাদেরকে জানিয়ে বাড়ির ভিতরে আসা বাঁশের আগাছা আমি কেটে দেই। পরে তারা আমার বাড়ির ভিতরে ডুকে আমাকে এলোপাথারী ভাবে মারপিট করে গুরুত্বর আহত করেছে। আমি এর ন্যায় বিচার চাই। এঘটনায় আমি থানায় একটি অভিযোগ দিয়েছি।

মোজাম্মেল হকের বড় ছেলে হাফিজুর রহমান বলেন, শাকিলা যে বাঁশের আগাছা কেটেছে তা ওর বাড়ির ভিতর যায় নি সে ইচ্ছা করেই কেটেছে। সে আমাদেরকে অকাথ্যভাষায় গালিগালাজ করার কারনে তাকে মারা হয়েছে সেও আমাদেরকে মেরেছে।

আক্কেলপুর থানার এস আই মাজেদুল ইসলাম বলেন, শাকিলার অভিযোগটি আমি তদন্ত করে দেখছি যারা এঘটনার সাথে জারিত তাদেরকে আইনের আওতায় আনা হবে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সিরাজুল ইসলাম বলেন, শাকিলা থানায় একটি অভিযোগ দিয়েছে। সেটি আমার অফিসারকে তদন্ত করার জন্য নির্দেশ দিয়েছি।

স/অ