জেল হত্যা দিবস উপলক্ষে রাজশাহী কলেজে চিত্রাঙ্কন প্রতিযোগীতা

নিজস্ব প্রতিবেদক:
৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে মহানগর ছাত্রলীগের উদ্যোগে আলোক চিত্র প্রদর্শনী, চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে রাজশাহী কলেজ শহীদ এ. এইচ. এম কামারুজ্জামান ভবনের সামনে এসব কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা.হবিবুরর হমান, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈম, সহ-সভাপতি রাজ কুমার ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব, সাংগঠনিক সম্পাদক টিপু সুলতানসহ মহানগর ও রাজশাহী কলেজ ছাত্রলীগের কর্মীবৃন্দ।


চিত্রাঙ্কন প্রতিযোগীতায় শিশু শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীরা অংশগ্রহন করে। প্রতিযোগীতায় শিশু শ্রেণীর জন্য নির্ধারিত ছিল জাতীয় পতাকা, ১ম শ্রেণীর জন্য নৌকা, ২য়-শ্রেণীর জন্য জাতীয় ফুল (শাপলা), ৩য় শ্রেণীর জন্য জাতীয় পাখি(দোয়েল), ৪র্থ শ্রেণীর জন্য গ্রাম বাংলা, ৫ম শ্রেণীর জন্য শহীদ মিনার/স্মৃতিসৌধ, ৬ষ্ঠ শ্রেণীর জন্য মুক্তিযুদ্ধ,৭ম শ্রেণীর জন্য ঐতিহ্যবাহী ঢোপকল, ৮ম শ্রেণী ও ৯ম শেণীর জন্য বঙ্গবন্ধুর প্রতিকৃতি, ১০ ম শ্রেণীর জন্য জাতীয় চার নেতার ৩রা নভেম্বর হত্যাযজ্ঞ কারাগারের প্রতিকৃতি।
স/শ