জেল হত্যা দিবসে বাগমারায় উপজেলা ছাত্রলীগের শোক র‌্যালি ও আলোচনা সভা

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে জেল হত্যা দিবস উপলক্ষে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযোদ্ধের সংগঠক জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে এ কর্মসূচির আয়োজন করা হয়।

রোববার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোক র‌্যালি বের করে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। র‌্যালিটি বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সালেহা-ইমারত মিলনায়তনে আলোচনা সভা ও শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়নের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জহুরুল ইসলামের পরিচালনায় বক্তব্য দেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জ্বল হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সদস্য হিটলার, সুমন, শুভডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল হান্নান, সোনাডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি স্বপন, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার রবিন, গনিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকুল মোল্লা, শুভডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল-আমিন, আউচপাড়া ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল, তাহেরপুর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদ হাসান মিলন, বাসুপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ঝিকরা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক হানিফ, ভবানীগঞ্জ পৌর ছাত্রলীগের আহ্বায়ক নাহিদ, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সজল, নাইম, মাসুদ, পলাশ প্রমুখ।

এ সময় উপজেলা ছাত্রলীগ সহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।