জেলা পুলিশের অভিযানে রাজশাহীতে আটক ৪৩

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী জেলা পুলিশের অভিযানে মোট ৪৩ জনকে আটক করা হয়েছে। আজ সোমবার রাজশাহী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্যও। সোমবার রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ৮ জন, পুঠিয়া থানা ২ জন, বাগমারা থানা ৬ জন, দূর্গাপুর থানা ৫ জন, চারঘাট মডেল থানা ৫ জন, বাঘা থানা ৮ জনকে আটক করে। যার মধ্যে ২৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও অন্যান্য মামলায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, গোদাগাড়ী থানা পুলিশ আলআমিন (২৫) কে ১ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ এবং এনামুল হাসান ওরফে নুর (২২) ও শামীম (২৪) দ¦য়কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। মোহনপুর থানা এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে জুয়েল রানা (২৩), ইসরাফিল (২৫) ও আব্দুস সবুর (২৩)কে ৩ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ রহিদুল ইসলাম (৪২) কে ১২ পিচ ইয়াবাসহ আটক করে। দূর্গাপুর থানা পুলিশ এনামুল হক ওরফে মনি (২২) কে ৭ পিচ ইয়াবা ও ১৩ পুরিয়া হেরোইন আটক করে। চারঘাট থানা পুলিশ বাদল হোসেন (১৯) কে ৯৭৫ পিচ ইয়াবাসহ আটক করে। বাঘা থানা পুলিশ সুমন আলী (২২), শাহীন (১৯), সবুজ মন্ডল (২০) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে এবং চঞ্চল (২০) কে ৫৩ পিচ ইয়াবাসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।