জেলা ছাত্রলীগ সভাপতি হাবিবের করোনা মুক্তির জন্য বাগমারায় ছাত্রলীগের দোয়া মাহফিল

বাগমারা প্রতিনিধি:

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব করোনা আক্রান্ত হওয়ায় তার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে উপজেলার ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়েছে। শুক্রবার(০৪ জুন) বাদ আছর ভবানীগঞ্জ পৌরসভার দানগাছির ময়েজ উদ্দিন মার্কেটে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদের উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জমান মিলন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক প্রভাষক আব্দুল জব্বার, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, উপজেলা কৃষক লীগের অর্থ সম্পাদক প্রভাষক এনামুল হক, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি ইসমাইল হোসেন সান্টু, পৌর ছাত্রলীগের আহবায়ক রবিউল ইসলাম, কলেজ ছাত্রলীগ নেতা সারোয়ার ইসলাম রাকিব সহ ছাত্রলীগ নেতা সোহেল রানা, নাইম হোসেন, সজিব হোসেন, আলামিন, জাকারিয়া, আসিবুর রহমান, আবু রায়হান, হৃদয়, নাইমুল, ইউসুফ, মারুফ ও রহমানসহ শতাধিক ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন সিনিয়র সাংবাদিক মাহফুজুর রহমান প্রিন্স।

উল্লেখ্য, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব করোনা আক্রান্ত হয়ে জেলার পুঠিয়াস্থ নিজ বাড়িতে ডাক্তারের পরামর্শে চিকিৎসাধীন রয়েছেন।

স/রি