জুয়ায় স্ত্রী ও সন্তানকে বাজি! হেরে বিপত্তি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মহাভারতে পাশা খেলায় কৌরবদের কাছে বাজি রেখে সবকিছু হেরেছিলেন পাণ্ডবরা। শেষে পাণ্ডবরা বাজি রেখেছিলেন স্ত্রী দ্রৌপদ্রীকে। এবার সেই চিত্রনাট্য দেখা গেল দিল্লিতে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, উত্তরপ্রদেশের বুলেন্দশহরে মহসিন নামে এক ব্যক্তি জুয়া খেলায় নিজের স্ত্রী ও সন্তানকে বাজি রেখে হেরে যান।

ঘটনার সূত্রপাত ২০১৫ সালে। বুলেন্দশহরের বাসিন্দা মহসিন নামে এক ব্যক্তি জুয়া খেলার প্রবল নেশা ছিল। পর পর বেশ কয়েকটি খেলায় হেরে যাওয়ার পর, ইমরান নামে এক ব্যক্তির কাছে নিজের স্ত্রী ও দুই সন্তানকে বাজি হিসাবে ধরে মহসিন। কিন্তু সেই খেলাতেও হেরে যান তিনি।

মহসিনের স্ত্রীর অভিযোগ, এর পরেই ইমরান বাড়িতে ঢুকে তাঁকে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই মহিলা প্রতিবাদ করে স্থানীয় পঞ্চায়েতের দ্বারস্থ হন।

পঞ্চায়েত নিদান দেয় যে, মহসিনের একটি সন্তানকে ইমরান তার সঙ্গে নিয়ে যেতে পারবে। পঞ্চায়েতের নির্দেশ মতো মহসিনের একটি সন্তানকে নিয়ে চলে যায় ইমরান।

এর পরেই মহসিনের স্ত্রী তাঁকে ডিভোর্স দিয়ে দেন। থানায় নিজের প্রাক্তন স্বামী মহসিন সহ আরও পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।

কিন্তু পুলিশি তদন্তে কোনও অগ্রগতি না হওয়ায় ওই মহিলা সিজেএম কোর্টে পিটিশন জমা দেন। সোমবার আদালত পুলিশকে মূল অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত করার নির্দেশ দেয়। এর পরেই নড়েচড়ে বসে পুলিশ।

পুলিশি তদন্তে কী উঠে আসে, সেটাই এখন দেখার।