জুয়ার আসর থেকে সাবেক কাউন্সিলরের ছেলেসহ গ্রেপ্তার ১২

আদমদীঘি প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘির সান্তাহারে একটি ক্রীড়া ক্লাবের জুয়ার আসর থেকে সাবেক পৌর কাউন্সিলরের ছেলেসহ ১২ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় আসর থেকে তিন সেট তাস এবং ৫ হাজার ১০০টাকাও উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানাগেছে, রবিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেরার সান্তাহার পৌর শহরের পুরাতন মাছবাজার এলাকায় সানফ্লাওয়ার ক্রীড়া ক্লাবে কতিপয় ব্যক্তি তাসের মাধ্যমে আসর বসিয়ে জুয়া খেলছিলো। গোপন সংবাদের ভিত্তিতে রাতেই ওই ক্লাবে পুলিশ অভিযান পরিচালনা করেন। এ সময় জুয়ার সরঞ্জামাদি হিসেবে তিন সেট তাস এবং নগদ ৫ হাজার ১০০ টাকা উদ্ধারসহ ওই এলাকার সাবেক কাউন্সিলর নাজিম উদ্দীন খাঁন বাচ্চুর ছেলে জাহেদ খানসহ (৩৩) ১২ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার অন্যরা হলো- সান্তাহার পৌর শহরের হলুদঘর মহল্লার মুত বাবু সাকিদারের ছেলে রানা সাকিদার (৩৮), চুন্নু মিয়ার ছেলে সোহেল রানা (৩৫), মৃত নিজাম খানের ছেলে জামাল (৪৫), মহসিনের ছেলে উজ্জল (৩২), গণি মন্ডলের ছেলে ফিরোজ (৩৫), এলেম খানের ছেলে আরিফুল (২৫), মৃত আতোয়ারের ছেলে নয়ন (৩২), আব্দুল হামিদের ছেলে মিলন (৩৫), মৃত হাদেরের ছেলে খলিল (৩৮), মন্টুর ছেলে রুবেল (২৮), কাজলের ছেলে সজিব (৩২)।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে।