জুভেন্টাসও চায় নেইমারকে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নেইমারকে পিএসজি থেকে ফিরিয়ে আনার চেষ্টা গত দুই মাস ধরেই চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। সম্প্রতি রিয়াল মাদ্রিদও নেইমারকে দলে টানার লড়াইয়ে যোগ দিয়েছে।

এবার দুই স্প্যানিশ জায়ান্টের প্রতিদ্বন্দ্বী হিসেবে মঞ্চে হাজির জুভেন্টাস! দলবদলের মাত্র দুই সপ্তাহ বাকি থাকতে নেইমারের দিকে হাত বাড়িয়ে নাটক আরও জমিয়ে দিল সেরি-এ চ্যাম্পিয়নরা। দু’বছর আগে বার্সেলোনা থেকে নেইমারকে ভাগিয়ে আনতে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো গুনতে হয়েছিল পিএসজিকে।

তাকে বিক্রি করার সময়ও মোটামুটি একই পরিমাণ অর্থ চাইছে ফরাসি চ্যাম্পিয়নরা। পিএসজির এই চাহিদার কারণে রিয়ালের আগ্রহে কিছুটা ভাটা পড়েছে। নেইমার নিজেও রিয়ালে যেতে চান না। তিনি বার্সায় ফিরতে উদগ্রীব। কিন্তু অতীতের তিক্ততার কারণে নেইমারকে পেতে পিএসজির মন গলাতে পারছে না বার্সা। পিএসজি প্রথম থেকেই সাফ জানিয়ে দিয়েছে, নেইমারের বিনিময়ে বার্সার কাছ থেকে তারা শুধুই অর্থ চায়। চুক্তিতে কোনো খেলোয়াড় অন্তর্ভুক্ত করতে তারা রাজি নয়। কিন্তু এ মৌসুমে প্রায় ২৫০ মিলিয়ন ইউরো খরচ করে ফেলার পর এখন নগদ অর্থে নেইমারকে কেনার মতো অবস্থায় নেই স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

শেষ চেষ্টা হিসেবে ব্রাজিলীয় তারকাকে আপাতত এক বছরের জন্য ধারে আনার কথা ভাবছে বার্সা। স্থায়ী চুক্তি হবে আগামী বছর। কিন্তু এএসপিএনের খবর বলছে, বার্সার এই প্রস্তাবেও রাজি নয় পিএসজি। জুভেন্টাসের প্রস্তাবটা নাকি বেশি মনে ধরেছে তাদের। নেইমারের বিকল্প হিসেবে জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালাকে পেতে আগ্রহী পিএসজি।

এ সুযোগটাই নিতে চায় জুভেন্টাস। শোনা যাচ্ছে, নেইমারের জন্য দিবালার পাশাপাশি ১০০ মিলিয়ন ইউরো দিতে রাজি জুভেন্টাস। আর নেইমারকে রাজি করাতে বছরে ৩৭ মিলিয়ন ইউরো বেতনের লোভনীয় টোপ দিয়েছে তারা। এখন দেখা যাক, নেইমার-নাটকের শেষ অঙ্কে কী চমক অপেক্ষা করছে।