জি-বাংলার মঞ্চে নোবেলের প্রশংসা করলেন গাঙ্গুলি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাংলাদেশের সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের ভূয়সী প্রশংসা করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি।

বিসিসিআই সভাপতি, ‘তুমি শুধু বাংলায় নয়, সারা পৃথিবীতে জনপ্রিয়।’ অনুষ্ঠানে আমন্ত্রিত ক্রিকেটারদের সঙ্গে নোবেলকে পরিচয় করিয়ে দিয়ে সৌরভ গাঙ্গুলি আরও বলেন, ‘নোবেল সত্যিকার রকস্টার।’

রোববার (১২ জানুয়ারি) রাতে ভারতীয় বাংলা টেলিভিশন চ্যানেল জি-বাংলায় প্রচারিত হয় অনুষ্ঠানটি। যেখানে দেখা গেছে, জি বাংলার অনুষ্ঠান ‘দাদাগিরি’র মঞ্চ মাতিয়েছেন বাংলাদেশের তরুণ শিল্পী নোবেল।

এর আগে, গত বছর জি বাংলার সংগীত-বিষয়ক জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সারেগামাপা’য় অংশ নেন বাংলাদেশের মাইনুল আহসান নোবেল। আসরে বিজয়ী না হতে পারলেও সাড়া জাগান বাংলাদেশের এই তরুণ রকস্টার।

‘সারেগামাপা’ মঞ্চে বারবার আলোচনায় ছিলেন নোবেল। রোববার তাকে দেখা গেল জি বাংলার আরেক জনপ্রিয় অনুষ্ঠান ‘দাদাগিরি’তে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি।

‘দাদাগিরি’র এই পর্বে অংশ নেন ভারতের ক্রিকেট দলের সাবেক সদস্য বীরেন্দ শেবাগ, হরভজন সিং, ভিভিএস লক্ষ্মণ, মোহাম্মদ কাইফ, জহির খান ও বর্তমান সদস্য রবিচন্দ্রন অশ্বিন। তাদের নানা পর্বের খেলা ও কথোপকথনের ফাঁকে গান শুনিয়েছেন নোবেল।

অনুষ্ঠানে জেমসের গাওয়া চাল চালে আপনি ঘর, আলবিদা আলবিদা এ আর রাহমানের সংগীত পরিচালনায় রকস্টার ছবির ‘নাদান পারিন্দে ঘার আজা’ গানটি শোনান তিনি।