বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০১৬ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জামিন চেয়ে শফিক রেহমানের আপিলের আদেশ রবিবার

Paris
জুলাই ১৪, ২০১৬ ১১:২৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যা চেষ্টা মামলায় আপিল বিভাগে জামিন চেয়েছেন সাংবাদিক শফিক রেহমান। হাইকোর্টের জামিন খারিজ করে দেওয়া আদেশের বিরুদ্ধে লিভ টু আপিল আবেদনে এ জামিন চেয়েছেন তিনি। আপিল বিভাগের অবকাশকালীন চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী এ আবেদন শুনানির জন্য ১৪ জুলাই পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠানোর আদেশ দিয়েছেন। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী ও আসাদুজ্জামান। রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

১৬ এপ্রিল রাজধানীর ইস্কাটনের বাসা থেকে শফিক রেহমানকে গ্রেফতার করে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তার তথ্য ও যোগোযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণ করে হত্যাচেষ্টা পরিকল্পনার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয় শফিক রেহমানকে।

এ মামলায় হাইকোর্টে ৭ জুন জামিন আবেদন খারিজ হয়। এ খারিজাদেশের বিরুদ্ধে লিভ টু আপিল (আপিলের অনুমতি) করেন শফিক রেহমান। আইনজীবী আসাদুজ্জামান জানান, হাইকোর্টের খারিজাদেশের বিরুদ্ধে লিভ টু আপিল দায়ের করা হয়েছে। একইসঙ্গে জামিন আবেদনও করা হয়েছে। বুধবার চেম্বার বিচারপতি আবেদনটির শুনানির জন্য ১৪ জুলাই পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠানোর আদেশ দিয়েছেন।

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - সব খবর