শনিবার , ৮ জুলাই ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘জামায়াতের মিছিল-মিটিং নিয়ে আওয়ামী লীগ শঙ্কিত না’

Paris
জুলাই ৮, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রিপরিষদ সচিব কবির বিন আনোয়ার বলেছেন, জামায়াত যে মিছিল-মিটিং করছে তাতে আমরা শঙ্কিত না। কারণ আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ে, গ্রাম পর্যায়ে সংগঠন ও কর্মী আছে, মুজিব আদর্শের সৈনিক আছে। জামায়াতের ধর্মান্ধ সন্ত্রাসী ও ফ্যাসিস্ট শক্তিকে দেশের মানুষ কখনই গ্রহণ করেনি, আর করবেও না। তাই এ নিয়ে আমরা ভাবি না। আমরা নিজেদের আরও শক্তিশালী করার চেষ্টা করছি।

শনিবার (৮ জুলাই) বেলা ১১টার দিকে ময়মনসিংহ নগরীর শিববাড়িতে আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধন শেষে নির্বাচনের আগমুহূর্তে জামায়াতের সক্রিয়তা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কবির বিন আনোয়ার বলেন, জেনারেল জিয়া বিভিন্ন জায়গায় পলাতক থাকা জামায়াত নেতাদের নিয়ে আসে। রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় সেই সময় থেকে জামায়াত ইসলামকে লালন-পালন করছে প্রধান বিরোধীদল দাবিদার বিএনপি। সবাই জানে মাঠে ময়দানে আগেও শিবির রগকাটা রাজনীতি করেছে। আজও তারা হত্যা, সন্ত্রাস, অগ্নিসন্ত্রাস করে যাচ্ছে।

তিনি বলেন, সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে। অংশগ্রহণমূলক ও সুষ্ঠু নির্বাচন হবে। দেশের মানুষ চিরকাল সঠিক সিদ্ধান্ত নিয়েছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে অর্জনগুলোর বার্তা নিয়ে ভালোভাবে প্রতিটি ভোটাদের কাছে গেলে আওয়ামী লীগকেই ভোট দেবে। আমরা প্রতিটি মানুষের দরোজায় দরজায় যাব। ১৯৭১ ও ১৯৭৫ সালের মতো আন্তর্জাতিক চক্রান্ত যা জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করবো।

স্মার্ট কর্নার সম্পর্কে কবির বিন আনোয়ার বলেন, দেশবিরোধী চক্রান্ত যারা করছে তাদের বিরুদ্ধে সত্যিকারের তথ্য উপাত্ত এবং সত্য ইতিহাস ও ঘটনাকে জনগণের সামনে তুলে ধরার কাজটি স্মার্ট কর্নার থেকে করা হবে। দলের দৈনন্দিন কাজ, কেন্দ্রের সঙ্গে যোগাযোগ, বিভিন্ন ডাটাবেজ স্মার্ট কর্নার থেকে করা হবে। স্মার্ট বাংলাদেশ গড়ার যে অভিযাত্রা সেই লক্ষ্যে স্মার্ট কর্নার প্রত্যেকটি জেলায় করা হচ্ছে।

স্মার্ট কর্নার উদ্বোধন শেষে নগরীর টাউন হলের তারেক স্মৃতি অডিটরিয়ামে জেলা ও মহানগর আওয়ামী লীদের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা করেন কবির বিন আনোয়ার। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র মো. ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল এবং সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত প্রমুখ।

সর্বশেষ - রাজনীতি