সোমবার , ১ জুলাই ২০২৪ | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি

Paris
জুলাই ১, ২০২৪ ১২:৫৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:

রণবীর কাপুর ও ববি দেওলের ‘অ্যানিম্যাল’ ছবিতে জোয়া (ভাবি ২) চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। আর এটাই তার জীবনের টার্নিং পয়েন্ট। এবার একের পর এক ছবিতে অভিনয়ের সুযোগ পাচ্ছেন তিনি। অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্যেও মুগ্ধ হয়েছেন ভক্ত-অনুরাগীরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘জাতীয় ক্রাশ’ তকমা পাওয়া নিয়ে কথা বলেছেন এ অভিনেত্রী।

তিনি বলেন, ‘যখনই আমার কোনও ছবি মুক্তি পেয়েছে, মানুষ সেটি নিয়ে কথা বলেছেন। অভিনেত্রী হিসেবে এই বিষয়টি আমাদের উৎসাহ দেয়। এর জন্য আমাদের মধ্যে আরও ভাল কাজ করার তাগিদ তৈরি হয়। ‘জাতীয় ক্রাশ’ তকমা পেয়ে নিজেকে সৌভাগ্যবতী মনে করি।’

তৃপ্তি জানান, ক্যারিয়ারের শুরুর দিকে তিনি বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। আবার গত কয়েক বছরেও তার অভিনয়ের ঝুলিতে রয়েছে মনে রাখার মতো কিছু চরিত্র। যে ছবিই হোক, মানুষের থেকে ভালবাসা পেয়েছি। মানুষ তার কাজ ভালোবেসেছে এবং তা নিয়ে কথাও বলেছে।

‘লায়লা মজনু’, ‘কালা’ ছবিতে অভিনয় করেও প্রশংসা পেয়েছিলেন। তবে ‘অ্যানিম্যাল’-এ অভিনয় করার পর থেকে তিনি নতুন করে চর্চায় উঠে আসেন। যদিও তৃপ্তি মনে করেন, ‘অ্যানিম্যাল’-এ রণবীরের সঙ্গে শয্যা দৃশ্যে অভিনয় করার থেকে তার কাছে ‘বুলবুল’ ছবির চরিত্রে অভিনয় করা তুলনামূলক ভাবে কঠিন ছিল।

উল্লেখ্য, এই সময় তৃপ্তি তার আসন্ন ছবি ‘ব্যাড নিউজ’-এর প্রচার নিয়ে ব্যস্ত। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ভিকি কৌশল ও অ্যামি ভির্ক। ছবিটি আগামী ১৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ।

এছাড়াও আসন্ন চলচ্চিত্রের তালিকায় রয়েছে কার্তিক আরিয়ানের সঙ্গে তার অপর ছবি ‘ভুল ভুলাইয়া ৩’। ভক্তরা ছবিটির ট্রেলারের জন্য অপেক্ষা করছেন যা এই বছরের শেষের দিকে প্রেক্ষাগৃহে হিট হবে বলে আশা করা হচ্ছে।

করণ জোহরের প্রযোজনায় ‘ধড়ক ২’ ছবিতেও দেখা যাবে তৃপ্তি দিমরিকে। ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদীও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন এবং তৃপ্তিকে প্রধান মহিলা চরিত্রে দেখা যাবে। ছবিটি ২২ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

সর্বশেষ - বিনোদন