জম্মু-কাশ্মীরের পাশে রয়েছি, পাঠানদের আশ্বাস সৌরভের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কোনো পরিস্থিতিতেই জম্মু ও কাশ্মীরের ক্রিকেট উন্নয়নের কাজ থামবে না। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী এ বার্তা দিয়েছেন।

সোমবার মুম্বাইয়ে বোর্ড প্রেসিডেন্টের সঙ্গে দেখা করতে যায় জম্মু ও কাশ্মীর ক্রিকেট অ্যাসোসিয়েশনের (জেকেসিএ)প্রতিনিধিদল। সেই দলে ছিলেন প্রাদেশিক দলের অধিনায়ক পারভেজ রসুল, মেন্টর ইরফান পাঠান এবং অ্যাসোসিয়েশনের এক কর্মকর্তা।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, সৌরভের সঙ্গে জম্মু ও কাশ্মীরের সার্বিক ক্রিকেট উন্নয়ন নিয়ে আলোচনা হয়েছে।

বৈঠকে উপস্থিত প্রাদেশিক ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্মকর্তা বলেন, সৌরভ প্রতিনিধিদলের সদস্যদের কথা মন দিয়ে শুনেছেন। আমরা তার কাছে জম্মু ও কাশ্মীর ক্রিকেট উন্নয়নে সহায়তা চেয়েছি। তিনি আমাদের আশ্বস্ত করেছেন।

রাজনৈতিক অস্থিরতার কারণে এখন নিজেদের ঘরে কোনো ম্যাচ খেলতে পারছেন না রসুলরা। জম্মুতে ম্যাচ আয়োজনে বিশেষ উদ্যোগ নিতে চলেছেন সৌরভ।

ওই কর্মকর্তা বলেন, আশা করছি, জম্মুতে আবার ম্যাচ খেলতে পারবে প্রাদেশিক দল। এখানে একটি কলেজের বড় মাঠ রয়েছে। শিগগির সেই ভেন্যুর উন্নয়নকাজ শুরু হবে। সেখানেই প্রথম শ্রেণির ম্যাচগুলো হতে পারে।

চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে জম্মু ও কাশ্মীর নিজেদের ম্যাচগুলো খেলছে সুরাটে। ফলটা গড়পড়তার-তিন ম্যাচে জিতেছে একটি, হার দুটিতে।

প্রশ্ন উঠছে- রসুলরা কবে নিজেদের ডেরায় খেলার সুযোগ পাবেন? জেকেসিএর এক পদস্থ কর্মকর্তা বলেন, সৌরভ জানিয়েছেন আগামী দেড় মাসের মধ্যে সেই চিত্রটা স্পষ্ট হয়ে যাবে।