জন্মদিনে রণবীরকে দীপিকার চমক!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বলিউডের ‘বাজীরাও’ রণবীর সিংয়ের আজ জন্মদিন। ৩৩-এ পা রাখছেন বলিউডের এই দাপুটে নায়ক। অবিবাহিত হিসেবে এটাই হয়তো রণবীরের শেষ জন্মদিন। কারণ জোর খবর, এ বছর ১০ নভেম্বর ইতালিতে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ের সানাই বাজতে চলেছে। অনেকেরই প্রশ্ন, ভাবী স্ত্রী দীপিকা জন্মদিনে কী চমক দিচ্ছেন রণবীরকে?

শুধু পর্দায় নয়, বাস্তবেও সবাই পছন্দ করেন রণবীর আর দীপিকার জুটিকে। ‘রামলীলা’, ‘বাজিরাও’, ‘পদ্মাবত’সহ একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। এবার বাস্তবে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। জানা গেছে, দীপিকা তাঁর ভালোবাসার এই মানুষকে জন্মদিনে চমক দিতে উড়ে যাচ্ছেন হায়দরাবাদে। এদিকে আজই রণবীরের হায়দরাবাদ যাওয়ার কথা। সেখানে তিনি রোহিত শেঠির ‘সিম্বা’ ছবির শুটিংয়ে অংশ নেবেন। তবে তার আগেই দীপিকা বেঙ্গালুরু থেকে হায়দরাবাদে উড়ে যাবেন।

বলিউডের ‘পদ্মাবতী’ এভাবেই চমক দিতে চান রণবীরকে। শুধু তা-ই নয়, রণবীরের জন্মদিন উপলক্ষে দীপিকা সেখানে এক সারপ্রাইজ পার্টির আয়োজন করছেন। তাই রণবীরের কাছে এই পার্টি বিশেষ হতে চলেছে। এ পার্টিতে কে কে থাকবেন, তা জানা যায়নি। তবে দীপিকা-রণবীরের বিয়েতে পুরো বলিউড যে আনন্দে মেতে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না। সোনম কাপুরের বিয়েতেও হিন্দি চলচ্চিত্র জগতে ছিল খুশির আমেজ। এবার সবাই অপেক্ষা করছে রণবীর-দীপিকার বিয়ের জন্য।

দীপিকা কয়েক দিন ধরে বেঙ্গালুরুতে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন।