জঙ্গিবাদকে নিশ্চিহ্ন করে ছাড়ব : র‍্যাব ডিজি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ জঙ্গিদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, রাষ্ট্রের মূল ধারায় ফিরে আসুন নতুবা জনগণকে সঙ্গে নিয়ে কঠোর হস্তে দমন করা হবে।

 

আজ সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে খেলাঘর আয়োজিত মুক্তিযুদ্ধবিষয়ক সাধারণ জ্ঞান প্রতিযোগিতার সমাপনী ও শিশু কিশোর উৎসবে প্রধান অতিথির বক্তব্যে রর‍্যাবের মহাপরিচালক (ডিজি) এ কথা বলেন।

 

র‍্যাবের ডিজি বলেন, ‘ধর্মীয় চর্চা না থাকায় গুটিকয়েক লোক ভুল বুঝিয়ে জনগণকে বিভ্রান্ত করছে। ইসলাম শান্তির ধর্ম। ইসলাম কখনো কোনো জঙ্গিবাদ বিশ্বাস করে না। আমরা সব মানুষের সমর্থন নিয়ে জঙ্গিবাদকে এ দেশ থেকে নিশ্চিহ্ন করে ছাড়ব।’

 

জেলা খেলাঘরের সভাপতি ডা. মো. আবু সাঈদের  সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, পুলিশ সুপার মো. মিজানুর রহামন, পৌর মেয়র নায়ার কবীর, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবুল ফারাহ পলাশ, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ও নির্মাতা আরমান পারভেজ মুরাদ, ঢাকা ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী।

 

পরে মাসব্যাপী জেলার ছয় হাজার শিশু-কিশোরের প্রতিযোগিতার মধ্য থেকে পাঁচ শতাধিক বিজয়ীকে পুরস্কার প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সূত্র: এনটিভি