বৃহস্পতিবার , ৩ নভেম্বর ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ছয় গোলের ম্যাচে রিয়ালের হোঁচট

Paris
নভেম্বর ৩, ২০১৬ ৯:৩১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ড্র নিয়ে মাঠ ছাড়লো রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘এফ’এর ম্যাচে দুর্বল লেগিয়া ওয়ারশর বিপক্ষে ৩-৩ গোলের সমতা পায় জিনেদিন জিদানের শিষ্যরা। ফলে বুরুশিয়া ডর্টমুন্ডকে পেছনে ফেলে শীর্ষে ওঠা হলো না দলটির।

 

বুধবার রাতে দ্বিতীয় লেগের ম্যাচে ওয়ারশর মাঠ পেপসি অ্যারিনায় আতিথিয়েতা নিতে যায় রিয়াল। তবে গ্যারেথ বেলের দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও শেষ পর্যন্ত ড্রই সঙ্গী হয় গ্যালাকটিকোদের।

 

এদিন শুরুটা অবশ্য দারুণ করে রিয়াল। খেলার মাত্র ৫৭ সেকেন্ডের সময় দলকে এগিয়ে নেন ওয়েলস তারকা বেল। যা চ্যাম্পিয়নস লিগ ইতিহাসে রিয়ালের দ্রুত গোলের রেকর্ড। বেলের এই গোলে সহায়তা করেন দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচের ৩৫ মিনিটে লিগ দ্বিগুন করে সফরকারীরা। এবার গোলে সাহায্য করেন বেল। তার অ্যাসিস্টে গোল করেন স্ট্রাইকার করিম বেনজেমা। কিন্তু পাঁচ মিনিট পরেই ব্যবধান কমায় ওয়ারশ। ভাদিস ওদজিদজা-ওফের গোলে স্কোর লাইন ২-১ হলে বিরতিতে যায় দু’দল।

 

বিরতির পর রিয়াল শিবিরে আক্রমণ চালায় স্বাগতিকরা। ফলে খেলার ৫৮ মিনিটে মিরোস্লাভ রাদোভিচের গোলে ম্যাচে সমতায় ফেরে ওয়ারশ। আর ৮৩ মিনিটে থাইবাউট মোউলিন গোল করলে ৩-২ এ এগিয়ে যায় দলটি।

 

ম্যাচের এমন সময় রিয়াল যখন হারের শঙ্কায় ভুগছিল ঠিক তখনই ত্রাতা হয়ে ফেরেন মাতেও কোভাচিচ। ৮৫ মিনিটে ড্যানিয়েল কারবাহালের অ্যাসিস্টে কোভাচিচ গোলটি করলে শেষ পর্যন্ত ৩-৩ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় জিদান শিষ্যদের।

 

চার ম্যাচে শেষে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে ডর্টমুন্ড। আর সমান ম্যাচে রিয়ালের সংগ্রহ আট পয়েন্ট। আর চার ম্যাচে মাত্র এক পয়েন্ট নিয়ে ওয়ারশ আছে চারে।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - খেলা