‘ছেলেটা চোখের সামনে মারা গেলো’

নিজস্ব প্রতিবেদক:

‘কত বার নিশেষ করলাম তেকো। তুই শুনলি না আমার কথা। সকাল থেকেই জ্বালাচ্ছিল আমাকে। ১১ টার দিকে গোসল করবো বলে বাড়ি থেকে চলে আসে। আমি গোসল করতে দিবো না বলে আমার সঙ্গে অনেক ক্ষন ছিল। আমি একটু ও দিকে গেছি। তারাতারি করে চাতালের ধান ভাপানো পানিতে নামতে গিয়ে ওখানেই পরে যায় বস্তার নিচে।’

 

বলছিলাম আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রাজশাহী পবার নওহাটার কলেজ মোড় এলাকার মইনুলের রাইসমিলের ধানের চাতালের বস্তার নিচে চাপা পড়ে মৃত্যু হওয়া শিশু পারভেজ (১০) এর বাবা ডালিম এসব কথা বলেন।

 

তিনি বলেন, ‘আমি কি করবো একা। ছেলেটা চোখের সামনে মারা গেলো। অনেক গুলো বস্তার নিচে চাপা পড়েছে। আমি একা সেগুলো তুুুুলতে দেখি পারভেজের নাক মুখ ফেঁটে রক্তাক্ত হয়ে গেছে। আশে-পাশের লোকজন আসলে আমি ও এই ভাই পারভেজকে রাজশাহী বড় মেডিকেলে নিয়ে আসা হয়। ডাক্তার বলে না কি মারা গেছে।’

 

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে পবার নামোপাড়া এলাকায় চাতালের পানির হাউজে গোসল করতে যায় শিশু পারভেজ। পাশে রাখা ধানের বস্তা তার ওপর পরলে তিনি রক্তাক্ত হয়ে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপােতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে চিকিৎসক পারভেজকে মৃত ঘোষণা করেন।

 

এদিকে, শাহমুখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, এ ঘটানা আমার এলাকায় না। আপনি পবা থানায় কথা বলেন। পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইনলাম বলেন, আমি জানি না। এটা শাহমুখদুম থানা এলাকায়। আপনি সেখানে কথা বলেন।

 

স/আ