ছেলের জন্য স্পেন যাওয়া স্থগিত শাহরুখের, হতাশ গৌরী

মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক হয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। তাকে জিজ্ঞাসাবাদ করছেন মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কর্তারা। যে কোনো মুহূর্তে গ্রেফতার করা হতে পারে তাকে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জান যায়, ছেলেকে বাঁচাতে নাকি এদিক-ওদিক ছুটে বেড়াচ্ছেন শাহরুখ খান। ‘পাঠান’ ছবির একটি গানের কাজের জন্য স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের। জানা যায়, আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন তিনি।

ভারতের বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ খান। সতীশের প্রতিনিধিরা পৌঁছে গেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে। আটক করার পর দীর্ঘ সময় ধরে সেখানেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে শাহরুখপুত্রকে।

গ্রেফতারের জল্পনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। বয়ান রেকর্ড করার দু’তিন ঘণ্টার মধ্যেই গ্রেফতার হতে পারেন শাহরুখপুত্র আরিয়ান।

শাহরুখের ঘনিষ্ঠ বৃত্তের একজন বলেছেন, ‘শাহরুখ এ বিষয়ে সামনে এসে কোনো কথা বলবেন বলে মনে হয় না। এনসিবি আরিয়ানকে নিয়ে অবস্থান স্পষ্ট করলেই শাহরুখের আইনি পথে হাঁটার একাধিক রাস্তা খুলে যাবে।’

তিনি আরও বলেন, ‘ছেলে আটক হওয়ার পর থেকে মানসিকভাবে বিপর্যস্ত গৌরী। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তারও। আপাতত শাহরুখের সঙ্গে শহরে থাকবেন গৌরী। দুঃসময়ে ছেলের পাশে থাকতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তারা।’

কর্ডেলিয়া নামে সেই প্রমোদতরীর পার্টিতে উপস্থিত ছিলেন আরও বেশকিছু তারকা। কিন্তু এনসিবি যখন হানা দেয়, তখন মাদক সেবন করতে দেখা যায়নি তাদের। আপাতত আরিয়ানের থেকেই এই পার্টি সম্পর্কে নানা ধরনের তথ্য নেওয়ার চেষ্টায় রয়েছেন এনসিবির কর্মকর্তারা।

 

সূত্রঃ জাগো নিউজ