ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হাউজ বিল্ডিংয়ের হিসাবরক্ষক

নিজস্ব প্রতিবেদক :

নাটোর গুরুদাসপুরে ছিনতাইকারীর ছুরির আঘাতে মো.মনিরুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। শিধুলি আড়মারি ব্রিজের সামনে বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রাত ১১টার দিকে স্বজনরা মনিরুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করেন।

বর্তমানে ৪ নং ওয়ার্ডে চিকিৎসা চলছে তার। গুরুদাসপুর থানার তালবাড়িয়া গ্রামের বাসায় থাকেন মনিরুল।

তিনি আমানা হাউজ বিল্ডিংয়ের হিসাবরক্ষক। তার বাবার নাম দেলবার হোসেন। আহতের স্ত্রী জেসমিন আরা জানান, রাতের দিকে বনপাড়া থেকে বাসায় যাচ্ছিলেন মনিরুল। ওই সময় একটি মোটর সাইকেলে তিনজন যুবক এসে তার কাছ থেকে মোবাইল, টাকা-পয়সা ও মোটর সাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। বাধা দেয়ায় ছিনতাইকারীরা মনিরুলের শরিরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। জেসমিন আরও জানান, আহত মনিরুল তার মোটরসাইকেল লক করে চাবি জঙ্গলে ফেলে দেয়।

এতে ছিনতাইকারিরা ক্ষিপ্ত হয়ে ধারালো চাকু দ্বারা ৬টি আঘাত করে। আহত মনিরুলকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয় তাকে। রাজশাহী হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (উপ পরিদর্শক) মুকুল শেখ জানান, নাটোর থেকে ছুরিকাঘাতে আহত অবস্থায় এক ব্যক্তিকে নিয়ে আসা হয়েছে রামেকে। ৪ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন তিনি। মুকুল আরও জানান, ওই ব্যক্তির মাজার নিচের অংশে ৬টি স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। রামেকের ৪ নং ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক জানান, তার অবস্থা আশঙ্কাজনক, মিনিমাম ৫ ব্যাগ রক্ত প্রয়োজন বলে জানিয়েছেন তারা।