ছাত্রলীগ-ছাত্রীদের মধ্যে উত্তেজনা: অনির্দিষ্টকালের জন্য বন্ধ আইএইচটি হোস্টেল

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী ইন্সটিটিউট অব হেল্থ টেকনোলজিতে (আইএইচটি) ছাত্রীদের পিটিয়ে আহত করার ঘটনাসহ অপ্রতিকর ঘটনা এড়াতে অনিরদিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে কৃর্তৃপক্ষ। বুধবার সকাল ১১টার দিকে ছাত্রলীগ ও হোস্টেলের ছাত্রীদের মধ্যে ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়লে কর্তৃপক্ষ এ ঘোষণা দেন।

বুধবার বেলা একটার মধ্যে ক্যাম্পাসের সকল হোস্টেল ত্যাগ করতে হবে ছাত্রদের। এর বিকেল তিনটার মধ্যে ছাত্রীদের হোস্টেল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে বলে আইএইচটি এর অধ্যক্ষ সিরাজুল ইসলাম সিল্কসিটি নিউজকে নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার সকালে ছাত্রীরা অধ্যক্ষের কক্ষে ছাত্রীরা আইএইচটি এর ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযোগ করতে আসলে। তারা ধাওয়া দিয়ে কয়েকজন ছাত্রীকে মহিলা হোষ্টেলের গেটে পিটিয়ে আহত করে।

আহতরা  ছাত্রীরা হলেন, প্রথমবর্ষের ছাত্রী মোহনা, ফার্মেসী বিভাগের ছাত্রী জতি, একই বিভাগের ছাত্রী নাবীলা ও তৃতীয় বর্ষের ছাত্রী মীম। পরবর্তীতে পুলিশ সেখানে পৌছে। এ নিয়ে বর্তমানে আইএইচটি ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে।

আইএইচটি এর অধ্যক্ষ সিরাজুল ইসলাম সিল্কসিটি নিউজকে বলেন, ছাত্রীরা আমার কাছে এসেছিলো। কোন অপ্রতিকর ঘটনা এড়াতে তাদের হোস্টেলের ভেতরে চলে যেতে বলা হয়। আর আহত হয়েছে কি তিনি জানেন না।

 

স/আ