চোটের কারণে খেলছেন না মুস্তাফিজ

সিল্কসিটিনিউজ ক্রীয়া ডেস্ক:

মুস্তাফিজুর রহমানের দুর্দান্ত বোলিংয়ের দিকে তাকিয়েই নতুন করে শিরোপা জয়ের স্বপ্ন দেখতে শুরু করেছিল সাসেক্স। কাউন্টি ক্রিকেটের অভিষেক ম্যাচেই চার উইকেট নিয়ে সোরগোল ফেলে দিয়েছিলেন ‘ফিজ’। তাঁর স্লোয়ার-কাটারগুলো প্রতিপক্ষের ব্যাটসম্যানদের মনে আরও ভীতি ছড়াবে- এমন প্রত্যাশাই ছিল সাসেক্স সমর্থকদের। কিন্তু দুইটি ম্যাচ খেলতে না খেলতেই মুস্তাফিজ আবার পড়েছেন ইনজুরির কবলে। কাঁধের চোটের কারণে আজ খেলতে পারছেন না রয়্যাল লন্ডন ওয়ানডে কাপের ম্যাচে।

চুক্তিটা গত মার্চ মাসে সম্পন্ন হলেও মুস্তাফিজুর রহমানকে দলে পাওয়ার জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে ইংল্যান্ডের কাউন্টি ক্লাব সাসেক্সকে। ইনজুরি ও ভিসা সমস্যা কাটিয়ে ইংল্যান্ডে পা রেখেছেন গত বুধবার। কিন্তু ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টের দুইটি ম্যাচ খেলার পরেই আবার ইনজুরির কবলে পড়েছেন বাংলাদেশের এই প্রতিভাবান বাঁহাতি পেসার। চোট খুব বেশি গুরুতর না হলেও বাড়তি সতর্কতা হিসেবে মুস্তাফিজকে মাঠে নামায়নি সাসেক্স।

মুস্তাফিজের বাঁ কাঁধের চোটটা পুরোনো। কাটার বা উল্টো দিকে হাত ঘুরিয়ে ‘বিশেষ’ একটা বল করার সময় এক ধরনের অস্বস্তি হয় তাঁর। সেই পুরোনো চোটটাই আবার ফিরে এসেছে নতুন করে। নেটে অনুশীলনের সময় আবার কাঁধে ব্যাথা পেয়েছেন তিনি। এবারের এই ইনজুরি কতটা গুরুতর তা বোঝা যাবে কাঁধের স্ক্যান করানোর পর।

কাউন্টি ক্রিকেটের এবারের মৌসুমে এমনিতেই বেশি ম্যাচ খেলার সুযোগ নেই মুস্তাফিজের সামনে। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টের গ্রুপ পর্বে সাসেক্সের বাকি আছে আর মাত্র একটি ম্যাচ। আজকের পর ওয়ানডে কাপে সাসেক্স খেলতে পারবে আর তিনটি ম্যাচে। দুই প্রতিযোগিতাতেই গ্রুপ পর্বের বাধা পেরোতে হলে সবগুলো ম্যাচেই জিততে হবে মুস্তাফিজের দলকে।

সূত্র: এনটিভি অনলাইন