শুক্রবার , ৫ আগস্ট ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চেকপোস্টে তল্লাশির সময় পুলিশকে মারধর: ইউপি চেয়ারম্যান ও তার দুই সহেযাগী আটক

Paris
আগস্ট ৫, ২০১৬ ৭:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

চেকপোস্টে বসিয়ে তল্লাশির সময় পুলিশকে মারধরের ঘটনায় এক ইউপি চেয়ারম্যান ও তার দুই সহযোগীকে আটক করেছে রাজশাহী শাহমখদুম থানা পুলিশ। শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে নগরীর নওদাপাড়া চেকপোস্টে তাদের আটক করা হয়।

  • আটককৃতরা হলেন, নওগাঁ জেলার মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ব্রজেন্দ্রনাথ শাহা  (৪৫), তার সহযোগী আব্দুস সামাদ (৩৫) ও রবিউল ইসলাম (৩৩)।

এদের মধ্যে ইউপি চেয়ারম্যান ব্রজেন্দ্র নাথ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তার বাড়ি ইউনিয়নের ভাতান্দা গ্রামে। অপর দুইজনের মধ্যে আব্দুস সামাদের বাড়ি তেতুলিয়া কামারপাড়া ও রবিউলের বাড়ি ওই ইউনিয়নের চৌজা গ্রামের।

প্রত্যক্ষদর্শীরা সিল্কসিটি নিউজকে জানায়, নগরীর শাহমখদুম থানা পুলিশ গতকাল সকাল থেকেই নওদাপাড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশী চালাচ্ছিল। এরই মধ্যে বিকেল সাড়ে তিনটার দিকে নগরীর দিকে আসছিলেন ইউপি চেয়ারম্যান ব্রজেন্দ্রনাথসহ তার দুই সহযোগী।
নগরীর শাহমখুদম থানার ওসি রউফ বলেন, তারা তিনজন একটি মোটরসাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিল। এসময় নওদাপাড়া চেকপোস্টে তাদের মোটরসাইকেল থামাতে সিগনাল দেয় পুলিশ।

তবে তারা সিগনাল অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সামনের পুলিশ তাদের বেরিকেট দিয়ে থামায়। এসময় ব্রজেন্দ্র নাথ শাহ শরীর তল্লাশী করতে গেলে তারা তিনজন পুলিশের এএসআই সিরাজ উদ্দিনের উপর হামলা চালিয়ে মারপিট করে মাটিতে ফেলে দিয়ে পালানোর চেষ্টা করে।

  • এসময় স্থানীয় লোকজন গিয়ে এএসআই সিরাজ উদ্দিনকে উদ্ধার করে এবং তিনজনকেই ধরে ফেলে। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়। পুলিশের উপর মামলার মামলায় তাদের শনিবার আদালতে চালান দেয়া হবে বলে জানান তিনি।

এদিকে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম সিল্কসিটি নিউজের কাছে দাবি করেছেন, চেকপোস্টে মোটরসাইকেল তল্লাশীর সময় ইউপি চেয়ারম্যান ও তার দুই সহযোগী পুলিশের সঙ্গে খারাপ আচরণ করেছে। তাদের থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছে।

স/আর

 

সর্বশেষ - রাজশাহীর খবর