বুধবার , ২৩ নভেম্বর ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চুরি হওয়া হাতব্যাগ ফেরত পেলেন ডাচ রাষ্ট্রদূত

Paris
নভেম্বর ২৩, ২০১৬ ৭:০৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠানে যোগ দিতে এসে চুরি হওয়া হাতব্যাগ আজ ফেরত পেয়েছেন ঢাকায় নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত মারগারিটা কুলেনারার।

 

দূতাবাসের ফেসবুকে এজন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ বা ডিএমপি ও বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানানো হয়েছে রাষ্ট্রদূতের তরফ থেকে।

 

এর আগে ডিএমপির পক্ষ থেকে এসএমএস রাষ্ট্রদূতের হাতব্যাগ উদ্ধারের তথ্য গণমাধ্যম কর্মীদের জানানো হয়।

 

পুলিশ জানিয়েছে চুরির ঘটনার সাথে জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে।

1849001_kalerkantho_pic

এদিকে ভিডিও ফুটেজ দেখে শনাক্তকৃত রুবেলই নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি কুলেনারার ভ্যানিটি ব্যাগ চুরি করেছিলেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় রুবেলসহ আরও একজনকে আটক করা হয়েছে। আজ বুধবার দুপুরে রাজধানীর শনিরআখড়া থেকে চোর রুবেল ও তার কাছ থেকে মালামাল কেনা শাওনকে আটক করে পুলিশ।

 

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি দক্ষিণ) উপ-কমিশনার মাশরুকুর রহমান খালেদ বলেন, আটক করা দুই চোরের মধ্যে রুবেল নেদারল্যান্ডসের রাষ্ট্রদূতের ভ্যানিটি ব্যাগ চুরি করেছিলেন। অন্যজন শাওন চোরাই ব্যাগসহ মালামাল কিনেছিলেন। রাষ্ট্রদূতের ব্যাগে থাকা সব মালামাল উদ্ধার করা হয়েছে বলেও জানান ওই গোয়েন্দা কর্মকর্তা।

 

গত ২১ নভেম্বর সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে কাউন্টার ফটো আয়োজিত আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ থেকে নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি কুলেনারার ভ্যানিটি ব্যাগ চুরি হয়ে যায়। ওই দিনই চারুকলা অনুষদের ভেতরে উন্মুক্ত স্থানে অনুষ্ঠানের ধারণ করা ভিডিও দেখে সন্দেহভাজন এক তরুণকে শনাক্ত করা হয়। শনাক্তকৃত সেই রুবেলই ভ্যানিটি ব্যাগটি চুরি করেছিলেন বলে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন।

 

সূত্র: বিবিসি বাংলা

সর্বশেষ - জাতীয়