চাঁপাইনবাবগঞ্জ

চুরির অভিযোগে স্কুলছাত্রীকে পিটিয়ে আহত, অভিমানে আত্নহত্যার চেষ্টা

গোমস্তাপুর প্রতিনিধি:

চাঁপাই নবাবগঞ্জের রহনপুরে পায়ের স্যান্ডেল ও মোবাইল চুরির অভিযোগে এক স্কুলছাত্রীকে (১৪) পিটিয়ে আহত করা হয়েছে। মারধরের ঘটনায় কীটনাশক পানে আত্নহত্যার চেষ্টা করেছে ওই ছাত্রী। ঘটনাটি ঘটেছে শনিবার (০৫ মার্চ) রাতে রহনপুর পৌর এলাকার বহিপাড়া মহল্লায়।

ঘটনার শিকার ওই স্কুল ছাত্রী জানায়, ওই মহল্লার কয়েস উদ্দিনের ছেলে সালাম(৪০) ও তার স্ত্রী ছবি বেগম (৩০) শনিবার সকালে তাঁর শিক্ষা প্রতিষ্ঠান বহিপাড়া উচ্চ বিদ্যালয়ে গেলে ওই প্রতিষ্ঠানের পিয়ন আব্দুস সালামের স্ত্রী ছবি বেগম তাকে চুরির মিথ্যা অপবাদে চড় থাপ্পড় মারে ও তার স্বামী সালাম তাকে বিভিন্ন প্রকার হুমকি- ধামকি দেয়।

এ বিষয় শনিবার রাতে গ্রাম্য সালিশে পাঁচ দিনের মধ্যে মোবাইল ফোন ও স্যান্ডেল ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত চাপিয়ে দেয়। অথচ ওই স্যান্ডেলটি সে প্রায় ১০-১২ দিন পূর্বে বাড়ির পাশে কুড়িয়ে পেয়ে ব্যবহার করতে শুরু করে। মোবাইল চুরির প্রশ্নই ওঠে না। তারপরও তাকে চুরির এমন মিথ্যা অভিযোগ দেওয়া হয়। গ্রাম্য সালিশে সুষ্ঠু বিচার না পেয়ে সে অভিমানে কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করে।

পরিবারের লোকজন তাকে রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে অভিযুক্ত আব্দুস সালামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তার স্ত্রী তাকে মারধর করলেও সে তাকে কিছু বলেনি। তবে তার ভাই তাকে বকাঝকা করায় সে আত্নহত্যার চেষ্টা করে বলে তিনি জানান।

এ ব্যাপারে রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজগর আলী জানান , ঘটনাটি শুনেছি, কিন্তু এখনও পর্যন্ত এ বিষয়ে কোনো অভিযোগ পায়নি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জি/আর