চিতলমারীতে ইয়াবাসহ র‌্যাব সদস্য আটক

সিল্কসিটিনিউজ ডেস্ক: বাগেরহাটের চিতলমারী উপজেলার কালশিরা এলাকা থেকে ৫০০ পিস ইয়াবাসহ আজমীর মোল্লা নামে (৩০) এক র‌্যাব সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় তাকে আটক করা হয়েছে। আজমীর মোল্লা বর্তমানে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়নে (র‌্যাব-৮) কর্মরত রয়েছেন। তিনি চিতলমারী উপজেলার শিবপুর ইউনিয়নের কলিগাঁতি গ্রামের মোল্লা নুরুল ইসলামের ছেলে।

চিতলমারী থানার ওসি মো. রেজাউল করিম জানান, গতকাল সোমবার র‌্যাব-৮ এ কর্মরত পুলিশ সদস্য আজমীর মোল্লা দুই দিনের ছুটি নিয়ে গ্রামের বাড়ি বাগেরহাটের চিতলমারীতে আসছিলেন। তিনি ইয়াবার একটি চালান নিয়ে মোটরসাইকেলে চিতলমারীতে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল চিতলমারী-ডুমুরিয়া সড়কের কালশিরা এলাকায় অবস্থান নেয়। আজমীর মোল্লা কালশিরা এলাকায় পৌঁছালে তার মোটরসাইকেল গতিরোধ করে তার ব্যাগে তল্লাসি চালিয়ে তিনটি পলিথিনের ব্যাগে রাখা ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

তিনি আরো জানান, পুলিশ সদস্য আজমীর র‌্যাবে যোগদানের পর থেকে নিজ এলাকা চিতলমারীতে অবৈধ মাদকদ্রব্যের ব্যবসা শুরু করেন। এই তথ্যের ভিত্তিতে আজমীরকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বল জানিয়েছেন তিনি।

চিতলমারী থানার এসআই মো. আহাদ বাদি হয়ে র‌্যাব সদস্য আজমীর মোল্লার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।