চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই

সিল্কসিটি নিউজ ডেস্ক:

সিরাজগঞ্জের তাড়াশে ইসমাইল হোসেন (১৪) নামের কিশোর এক চালককে শ্বাসরোধে হত্যার পর অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাই করা অটোরিকশা বিক্রির সময় মো. আব্দুল্লাহ (২২) নামের যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে উপজেলার তাড়াশ-কুন্দইল আঞ্চলিক সড়কের দিঘী নামক এলাকার রাস্তার পাশের ধানক্ষেত থেকে নিহত অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত অটোরিকশাচালক নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজিপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে। হত্যাকারী একই এলাকার শ্রীপুর দিয়ারপাড়া গ্রামের মো. আব্দুল্লাহ (২২)।

তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম জানান, শনিবার (১৫ এপ্রিল) সকালে আব্দুল্লাহ নামের ওই যুবক ইসমাইলের অটোরিকশা ভাড়া নিয়ে তাড়াশের উদ্দেশ্যে রওনা হয়। দুপুরের দিকে তাড়াশ-কুন্দইল আঞ্চলিক সড়কের বিস্তৃর্ন চলনবিলে অধ্যুষিত দিঘী এলাকায় পৌঁছার পর অটোরিকশাচালক ইসমাইল হোসেনকে গলায় গামছা পেছিয়ে শ্বাসরোধে হত্যা করে আব্দুল্লাহ। ইসমাইলের মৃত্যু নিশ্চিত করে রাস্তার পাশের একটি ধানের জমিতে মরদেহ ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

এরপর ছিনতাই করা অটোরিকশা তাড়াশের কাস্তা এলাকায় বিক্রি করতে গেলে স্থানীয়দের সন্দেহ হয়। চোর সন্দেহে তাকে গণধোলাই দেওয়ার পর মাধাইনগর ইউপি চেয়ারম্যান হাবিলুর রহমান হাবিবের কাছে নিয়ে যায় স্থানীয়রা।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অটোরিকশা ছিনতাইকারী আব্দুল্লাহকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে চালক ইসমাইলকে হত্যার কথা স্বীকার করেছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাত ১টার দিকে ঘটনাস্থল থেকে চালক ইসমাইলের মরদেহ উদ্ধার করা হয়। এ বিষয়ে থানায় হত্যা মামলা হয়েছে।  সূত্র: কালের কণ্ঠ