শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চার বছরের অপেক্ষার পর আসছে দেবের ‘রঘু ডাকাত’

Paris
সেপ্টেম্বর ২০, ২০২৪ ৯:৩১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

টালিউড অভিনেতা দেব রঘু ডাকাতের নাম ভূমিকায় আছেন। ‘রঘু ডাকাত’ আর কল্পনা নয়; দীর্ঘ চার বছর পর অবশেষে শুরু হচ্ছে ছবির শুটিং। এ ছবিটির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে দেবকে। ‘রঘু ডাকাত’ দেবের ক্যারিয়ারের অন্যতম একটি গুরুত্বপূর্ণ সিনেমা।

‘টেক্কা’ ও ‘খাদান’ ছবির ঝলক দেখার পর ভক্ত-অনুরাগীদের দাবি— অভিনেতা হিসাবে নিজেকে এখনো ভেঙে চলেছেন দেব। ‘রঘু ডাকাত’ তার মুকুটে নতুন পালক হয়ে উঠতে পারে।

‘রঘু ডাকাত’ ছবির ঘোষণা হয়েছিল চার বছর আগে। ২০২১ সালে ‘রঘু ডাকাত’-এর ঘোষণা করেছিল প্রযোজনা সংস্থা এসভিএফ। তার পর নানা কারণে ছবিটির মুক্তি পিছিয়েছে। ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত এ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন দেব। ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন— নির্মাতারা এ ছবির শুটিং শুরু করার প্রস্তুতি নিয়েছেন।

সেই সময় এ ছবিতে ডাকাত রূপে দেবের আংশিক ঝলকও প্রকাশ্যে এসেছিল। তার পর থেকে নির্মাতারা এ ছবির কাজ এগিয়ে নিয়ে গেলেও কখনো বাজেট, কখনোবা চিত্রনাট্যের কারণে ছবির শুটিং শুরু হয়নি। এ ছবি নিয়ে আনন্দবাজার অনলাইনকে ধ্রুব বলেছিলেন— রঘু ডাকাতের থেকে বড় ছবি আর কী হতে পারে! সে জন্যই তো ছবিটার প্রস্তুতিতে এতটা সময় নিচ্ছি। পরিচালক বলেন, এ ছবির চিত্রনাট্য লেখার কাজ শেষ করেছেন। শুটিংয়ের তারিখ নিয়েও দেবের সঙ্গে তার কথাবার্তা হয়েছে।

অভিনেতা দেব এ মুহূর্তে ‘খাদান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। মঙ্গলবার ছবির ইউনিট আউটডোরের জন্য আসানসোলে পৌঁছেছে। তার পরও ছবির একটি গানের শুটিং বাকি থাকবে। ছবিটি ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বর থেকে শুরু হবে ‘রঘু ডাকাত’-এর শুটিং। ছবির প্রচার সামলে ধ্রুবর ছবির জন্য কীভাবে সময় বার করবেন দেব? টালিপাড়ার এক সূত্রের দাবি, ‘খাদান’-এর কথা চিন্তা করেই প্রথমে দেবকে ছাড়াই ছবির শুটিং শুরু হবে। ‘খাদান’-এর প্রচার শেষে নতুন ছবির শুটিংয়ে যোগ দেবেন অভিনেতা।

সূত্রের খবর, এ মুহূর্তে টিম ছবির লোকেশন রেকিতে ব্যস্ত। রাজ্যের বিভিন্ন জায়গায় ছবির শুটিং হওয়ার কথা। তবে এখনো সব জায়গা চূড়ান্ত হয়নি। মহারাষ্ট্রের বিভিন্ন অঞ্চলে নাকি ছবির কিছু দৃশ্যের শুটিং হওয়ার কথা। গত বছর নভেম্বর মাসে মুক্তি পায় ধ্রুব পরিচালিত ছবি ‘বগলা মামা যুগ যুগ জিও’। ছবিটি নিয়ে দর্শকের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। সূত্রের দাবি, তার পর ‘রঘু ডাকাত’ ছবির কাজে মনোনিবেশ করেন ধ্রুব। এ ছবিতে তিনি কোনো রকম খুঁত রাখতে চাইছেন না। যদিও নির্মাতারা এখনই ছবি সংক্রান্ত যাবতীয় তথ্য প্রকাশ্যে আনতে নারাজ।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন