চারঘাট পৌর নির্বাচন : নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত নৌকার মেয়রপ্রার্থী একরামুল

চারঘাট প্রতিনিধি:

আসন্ন চারঘাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী একরামুল হক সর্বস্তরের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। আজ রবিবার বিকালে তিনি দলীয় মনোনয়ন নিয়ে ঢাকা থেকে পুঠিয়ার বানেশ্বরে নামলে সর্বস্তরের হাজারো নেতাকর্মী ও ভক্তরা তাকে এ ফুলেল শুভেচ্ছা জানান।

চারঘাটে নৌকার মেয়রপ্রার্থী একরামুলকে বরণ করতে মোটরসাইকেল শোডাউন

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার বিকালে নৌকার মেয়রপ্রার্থী একরামুল হক দলীয় টিকেট নিয়ে রাজশাহী-ঢাকা মহাসড়কের বানেশ্বর বাসস্ট্যান্ডে পৌঁছান তখন কয়েক হাজার মোটরসাইকেল শোডাউনের মধ্যদিয়ে তাকে বরণ করে নেন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও ভক্তরা। পরে নেতাকর্মীরা বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে রওনা হোন চারঘাটের উদ্দেশ্যে। পথে রাস্তার দু-ধারে তাকে স্বাগত জানান আওয়ামী লীগের  নেতাকর্মী ও ভক্তরা।

পরে চারঘাট বাজার চার রাস্তার মোড়ে সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম বলেন, ‘ একরামুল হককে দলীয় মনোনয়ন দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও চারঘাট-বাঘার রুপকার আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি আপনাদের প্রাণের দাবির প্রতিফলন ঘটিয়েছেন। এখন আপনাদের দায়িত্ব সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে আগামী ২৮ ফেব্রুয়ারি ভোট বিপ্লব ঘটিয়ে একরামুল হককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনা ও চারঘাট-বাঘার নয়নের মনি শাহরিয়ার আলমের মুখ উজ্জ্বল করা।’

তিনি বলেন, ‘তাকে বিজয়ের লক্ষ্যে আজ থেকেই সকলে কাধে কাধ মিলে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। চারঘাট যে আওয়ামী লীগের ঘাটি এবং শেখ হাসিনা একরামুল হককে দলীয় ভাবে মনোনয়ন দেয়া যে সঠিক সিদ্ধান্ত তা আমাদের প্রমাণ করতে হবে ২৮ ফেব্রুয়ারি ভোট বিপ্লবের মধ্য দিয়ে। আপনারা একরামুল হককে নৌকা মার্কা প্রতিকে ভোট দিয়ে এলাকার উন্নয়নের ধারা অবাহত রাখবেন এমনটাই প্রত্যাশা।’

এসময় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এএইচ/এস