চারঘাট পৌর এলাকায় ডাসবিন বিতরণ


চারঘাট প্রতিনিধি :
ক্লিন পৌরসভা গড়ে তুলতে চারঘাট পৌর এলাকার গুরুত্বপুর্ণ এলাকায় ডাসবিন বিতরণ করা হয়েছে। রোববার দুপুরের দিকে চারঘাট সদর বাজারসহ আশে পাশের এলাকায় উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ পৌর মেয়র দোকানে দোকানে ও বাড়ী বাড়ী গিয়ে এসব ডাসবিন তুলে দেন।

ডাসবিন বিতরণী কর্মসুচির প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম বলেন, ইতিপুর্বে কোন পৌরসভায় এমন উদ্যোগ গ্রহন করেনি। তবে চারঘাট পৌর মেয়র একরামুল হকের এমন উদ্যোগ সকলের কাছে ব্যাপক জনপ্রিয়তা পাবে। চারঘাট পৌর এলাকাকে ক্লিন পৌর এলাকা গড়ে তুলতেই এমন কর্মসুচি হাতে নেয়া হয়েছে।

তিনি বলেন, উন্নয়নর ধারা অব্যাহত রাখতে আবারও নৌকার পক্ষে সকলকে কাজ করতে হবে। চারঘাট পৌলসভার রাস্তা-ঘাটসহ অবহেলিত এলাকায় ব্যাপক উন্নয়ন ঘটিয়েছে বর্তমান মেয়র।

পৌর মেয়র একরামুল হক বলেন, চারঘাট পৌরসভা এলাকাকে আমি ক্লিন পৌরসভায় রুপান্তরিত করতে চাই। এ জন্য বিনামল্যে ডাসবিন বিতরন করা হচ্ছে। যাতে করে ােন ধরণের ময়লঅ আবজনা যত্রতত্র ভাবে পৌর এলাকায় যেখানে সেখানে ফেলা না হয়। এছাড়া চারঘাট পৌর এলাকায় বাল্য বিয়ে, মাদকসহ অপরাধ প্রবনতা দুর করে ইতিমধে উঠান বৈঠক শুরু করেছি। তবে কিছুই করতে হলে দরকার পৌর এলাকার সকলের আন্তরিক সহযোগীতা।

এ সময় উপস্থিত ছিলন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাস, পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলমসহ স্থাণীয় ব্যক্তিবর্গ।