চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল, সম্পাদক শরিফুল

চারঘাট প্রতিনিধি:

চারঘাট উপজেলা প্রেসক্লাবের পূর্বের কমিটি বিলুপ্ত করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে আহ্বায়ক কমিটির আহ্বায়ক মোজাম্মেল হকের সভাপতিত্বে আগামী ২ বছরের জন্য এ কমিটি গঠন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক সোনালী সংবাদের চারঘাট প্রতিনিধি মোজাম্মেল হককে সভাপতি এবং দৈনিক নতুন প্রভাত ও আজকালের খবরের চারঘাট প্রতিনিধি শরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্মসম্মাদক দৈনিক সানশাইন পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক যুগান্তরের চারঘাট প্রতিনিধি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবর, অর্থ সম্পাদক আব্দুল হান্নান আকাশ, দপ্তর সম্পাদক শিরাফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাইমিনুল , সদস্য আহসান হাবীব, সাইফুল ইসলাম রায়হান ও প্রেসক্লাবের আজীবন সদস্য দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও চ্যানেল নিউজ২৪ এর সিনিয়র সাংবাদিক কাজী শাহেদ।

আগামীতে তথ্যনির্ভর সংবাদ পরিবেশনের অঙ্গিকার করে ন্যায়, নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদক।

স/শা