চারঘাটে বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্রদের মাঝে মাস্ক ও খাবার বিতরণ ইউএনও’র

চারঘাট প্রতিনিধি:
করোনা ভাইরাস আতঙ্কে সরকারী সিদ্ধান্ত মোতাবেক ঔষধের দোকান, নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের দোকান ছাড়া রাজশাহীর চারঘাটে সব ধরনের দোকানপাট বন্ধ রয়েছে। জনশূণ্য রয়েছে চারঘাট উপজেলা সদরসহ হাটবাজার গুলো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা জানান, করোনা ভাইরাস থেকে জনগনকে রক্ষা করতে সরকারী সিদ্ধান্ত মোতাবেক সব ধরনের ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ হয়েছে। চারঘাটের বিভিন্ন এলাকায় জনগনকে সচেতন করতে মাইকিং করা হয়েছে। বিদেশ ও ঢাকা ফেরত ব্যক্তিদের বাড়ি থেকে বাইরে বের না হওয়ার আহ্বান জানান।

উপজেলার বিভিন্ন এলাকায় রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা প্রশাসন ও মডেল থানা পুলিশের সহযোগীতায় বিভিন্ন ইউনিটে ভাগ হয়ে বিভিন্ন ইউনিয়নে মোটরসাইকেল মহড়া ও জনগনের মাঝে সচেতচনতা বৃদ্ধির লক্ষে এ অভিযান অব্যাহত রয়েছে।

ভায়ালক্ষীপুর, চারঘাট ইউনিয়ন ও পৌরসভায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনগনের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে বাড়ি বাড়ি গিয়ে ইউএনও মাস্ক বিতরন করেন। এছাড়াও উপজেলার ২ হাজার ৮ শত হত দরিদ্রদের মাঝে পর্যায়ক্রমে সরকারী বরাদ্দকৃত ১০ কেজি চাল এবং ইউএনও’র নিজস্ব অর্থায়নে মাস্ক, তেল,ডাউল,লবন ও শুকনা মরিচ বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনিসুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম শামীম আহমেদ, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মিজানুর রহমানসহ সাংবাদিকবৃন্দ।

স/অ