শনিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২১ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চারঘাটে পদ্মা নদীতে ডুবে যাওয়ার জেলের লাশ একদিন পর উদ্ধার

Paris
ফেব্রুয়ারি ২৭, ২০২১ ৮:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

চারঘাটে পদ্মা নদীতে ডুবে যাওয়ার জেলের লাশ একদিন পর উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল সাড়ে আটটায় ফায়ার সার্ভিসের ডুবুরী টিম তার লাশ উদ্ধার করে।

মৃত জেলে হলেন চারঘাট উপজেলার ইউসুফপুরের কারিগরপাড়ার আবু বক্করের ছেলে আবু তালেব।

জানা গেছে, গত শুক্রবার দুপুর ২টার দিকে চারঘাট উপজেলার ইউসুফপুর ঘাটে (বিজিবি ক্যাম্পের নিকট) পদ্মা নদীতে ডুব দিয়ে মাছ ধরতে গিয়ে আবু তালেব ডুবে যান। এসময় স্থানীয় জনগন তাকে উদ্ধার চেষ্টা চালিয়ে ব্যার্থ হলে, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চারঘাট স্টেশনের মাধ্যমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরে খবর দেন।

খবর পেয়ে লিডার (ডুবুরী) নুরুন্নবীর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চারঘাট স্টেশনের স্টেশন অফিসার মোজ্জামেল হক এর নির্দেশনায় উদ্ধার কাজ শুরু করে। পরে লিডার নুরুন্নবী ও ডুবুরী জুয়েল তার লাশ উদ্ধার করে। পরে তার লাশ স্থানীয় প্রশাসনের নিকট হস্তান্তর করা হয়।

লিডার নুরুন্নবী জানান, আবু তালেব পদ্মা নদীতে ফেলা ব্লক ও পাথরের মধ্যে মাছ ধরছিলো। এক পর্যায়ে তার হাত ব্লক ও পাথরের মধ্যে আটকে যায়। ফলে সে আর পানির ওপরে উঠতে পাড়েনি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চারঘাট স্টেশনের স্টেশন অফিসার মোজ্জামেল হক বলেন, আবু তালেবকে আমদের লিডার নুরুন্নবী ও জুয়েল রানা ব্লক ও পাথরের মধ্যে হাত আটকানো অবস্থায় উদ্ধার করে। পরে তাকে স্থানীয় প্রশাসনের নিকট হস্তান্তর করা হয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর