চারঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত এক

চারঘাট প্রতিনিধি:


রাজশাহীর চারঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরো দু’জন আহত হয়েছেন। নিহত হলেন- চালকের সহকারী মোস্তাকিন আলী (৩৫)।

আজ মঙ্গলবার ভোর রাতে চারঘাট বাজার চৌরাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি থানা পুলিশের হেফাজতে রয়েছে।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিসত কুমার কুন্ডু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আদা বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ২২-১৫১৯) বাঘা উপজেলা হতে রাজশাহীর দিকে যাওয়ার সময় চারঘাট বাজার চৌরাস্তার মোড়ে পৌছলে বিপরীত দিক থেকে আসা মুরগী বোঝাই একটি পিকআফ (ঢাকা মেট্রো ন -১৭-৪৫৬৭) এর মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এতে পিকআফটি দুমরে মুচরে যায়। এ ঘটনায় পিকআফ ট্রাকের চালকসহ ৩ জন গুরুতর আহত হয়।

আহতরা হলেন- চালক বিপ্লব আলী (৩৫) ও আব্দুল আলিম (৪০) । আহতরা সকলেই বগুড়া জেলার বাসিন্দা। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাদের সকলেরই অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সকলকে রামেক হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস।থায় চালকের সহকারী মোস্তাকিন মারা যান। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ মামলা করতে থানায় আসেনি।

 

স/আ