চারঘাটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর চারঘাট উপজেলায় এক গৃহ বধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পারিবারিক ঝগড়া-বিবাদের কারণে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে ধারণা করছে থানা পুলিশ।  মঙ্গলবার  সন্ধা ৬টা থেকে ৭টার সময় উপজেলার সরদহ ইউনিয়নের ৩ নং ওর্য়াড পশ্চিম ঝিকরা উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে।
পারিবারিক সূত্রে জানা যায়, মৃত  রিপা খাতুন (২৫) হামিদুল ইসলামের স্ত্রী। গত ৫মাস পূর্বে রিপার সাথে তার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর থেকেয় তাদের মধ্যে প্রায় কোলহল ও ঝগড়া বিবাদ হতো। তবে  গতকাল মঙ্গলবার রাতে স্বামী ও স্ত্রীর উভয়ের মাঝে ঝগড়া শুরু হয়। ঘটনার এক পর্যায়ে নিহতের স্বামী হামিদুল ইসলাম (৫০) তার স্ত্রীকে মারধর ও গলা ধাক্কা দেয়। ওই সময় রিপা একটু আহত হয়। পারিবারিক ঘটনাটি শুনতে পেয়ে নিহতের খালাতো বোন ডলি আক্তার তাদের মাঝের ঝগড়া বিবাদ মিমাংসা মিটিয়ে দেয়ার চেষ্টা করে। পরে নিহতের স্বামী ও খালাতো বোন ডলি ঘটনা স্থল থেকে চলে যায়। রাত অনুমান ৮টার সময় হামিদুল যখন বাড়ি ফিরে আসে তখন বাড়ির ভেতর থেকে কোন মানুষের উপস্থিতি টের পাওয়া যাচ্ছিল না। পরক্ষনে সে নিরাপদ প্রাচির টপকে বাড়ির ভেতরে প্রবেশ করে। তাদের শয়ন কক্ষের তিরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে রিপার আত্মহত্যার চিত্রটি দেখতে পাই। সে চিৎকার করলে স্থানীয় প্রতিবেশিরা ঘটনাস্থলে উপস্থিত হয়।
আত্মহত্যার ঘটনাটি জানার পরে ঘটনাস্থলে থানার পুলিশ গিয়েছিল। উপস্থিত সকল তথ্য সংগ্রহ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রিপা আত্মহত্যা করেছে। নিহতের মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। সঠিক প্রতিবেদন আসলে প্রকৃত সত্যতা প্রমান করা যাবে বলে চারঘাট রিপোটার্স ইউনিটিকে জানান, চারঘাট মডেল থানা ওসি মাহবুবুল আলম।