চারঘাটে কলেজছাত্রকে হত্যা: বাড়ি থেকে বের হয়ে ফিরলেন বিক্ষত লাশ হয়ে

চারঘাট প্রতিনিধি:

রাজশাহীর চারঘাটে সাঈদ ইসলাম সনি (৩০) নামের এক কলেজছাত্রকে হাত-পা ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার সকালে ওই কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে চারঘাট মডেল থানা পুলিশ। নিহত সনি পাশবর্তি পুঠিয়া উপজেলার বানেশ্বর থান্দারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তিনি নাটোর নবাব সিরাজউদ্দৌলা কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র এবং এক সন্তানের জনক।

নিহতের চাচাত ভাই মিরাজ আলী জানান, গত শুক্রবার দুপুরের খাবার খেয়ে সনি বাড়ি থেকে বের হোন। এরপর আর বাড়িতে ফিরেননি। অনেক রাত হলেও সনি বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকেন। এরপর সকালে জানা যায়, চারঘাটের মাড়িয়া উত্তরপাড়া এলাকায় রাস্তার পাশে সনির হাত, পা ও গলাকাটা অবস্থায় লাশ পড়ে আছে। পরে পরিবারের লোকজন গিয়ে সনির লাশ চিহ্নিত করে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু বলেন, ‘প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাছানো হয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে যারাই জড়িত থাকুক না কেনো, তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। এরই মধ্যে আমরা প্রযুক্তির সহায়তায় সনির মোবাইলেল কললিস্টসহ প্রয়োজনীয় তথ্য বের করার চেষ্টা করছি। আশা করছি দ্রুতই হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধার হবে।’

স/আর