চারঘাটে এসএসসি পরিক্ষার্থীকে হাতুড়ি পেটা: ছাত্রলীগ নেতা মাসুদ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর চারঘাটে এসএসসি পরিক্ষার্থীকে হাতুড়ি-রড দিয়ে পিটিয়ে গুরতর আহতের ঘটনায় চারঘাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাসুদ রানাকে গ্রেফতার করা হয়েছে।

আজ বুধবার দুপুর ২টায় আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে রাজশাহী বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আমলি আদালত-১ এর বিচারক জুবাইদা রওশন আরা তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতারকৃত মাসুদ রানা চারঘাট উজলোর পরানপুর এলাকার আবুল হোসেনের ছেলে এবং চারঘাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

উল্লেখ্য, গত রোববার ২৬ জানুয়ারি বিকেল ৫টায় উপজেলার পরানপুর বাজার সংলগ্ন একটি প্রাইভেট সেন্টারে ঢুকে স্তাফিজুর রহমান মোস্তাক নামে এসএসসি পরিক্ষার্থীকে হাতুড়ি-রড দিয়ে পিটিয়ে গুরতর আহত করে ছাত্রলীগ সভাপতি মাসুদ রানা। এতে আহতবস্থায় চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ভর্তি করা হয়্।

মূলত ইন্টার স্কুল ক্রিকেট খেলায় ছাত্রলীগ নেতা মাসুদ রানা ও মোস্তাকের মধ্যে কথা কাটাকটির পর থেকেই ঝামেলা চলে আসছিল। এর জের ধরে বেশ কিছুদিন থেকেই ছাত্রলীগ নেতা মাসুদ রানা মোস্তাক কে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল। এমনকি মারধরের ঘটনাও ঘটে। এতে মোস্তাক এর পরিবার চারঘাট মডেল থানায় একটি জিডিও করে। রোববার সেই শত্রুতার জের ধরে বিকেল ৫ টার দিকে মোস্তাক পরানপুর বাজারে প্রাইভেট পড়তে গেলে ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাসুদ রানা ও তার ভাগিনা সাব্বির তাকে পেটাতে থাকে। এক পর্যায়ে প্রাইভেট সেন্টারের ভেতরে সে ঢুকে গেলে সেখানে গিয়েও তাকে হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।
এ ঘটনায় তার পরের দিন ২৭ জানুয়ারি সোমবার মাসুদ রানার বিচারের দাবি জানিয়ে পরানপুর উচ্চ বিদ্যালয়ের সাধারন শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশও করে।
স/অ