চারঘাটে ইয়াবা ও হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর চারঘাট উপজেলার মুক্তারপুর আন্ধারীপাড়া থেকে ইয়াবা ট্যাবলেট ও হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে অভিযান চালিয়ে ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতার নারীর নাম আশা খাতুন (২৮)। তিনি চারঘাট থানার মুক্তারপুর আন্ধারীপাড়া গ্রামের লালন হোসেনের স্ত্রী। জেলা পুলিশ শনিবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে। উদ্ধার মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৫ গ্রাম হেরোইন রয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম জানান, রাজশাহী জেলার ডিবির ইন্সপেক্টর (নিরস্ত্র) আতিকুর রেজা সরকারের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে রাত পর্যন্ত চারঘাট থানার মুক্তারপুর বাজার এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, চারঘাট থানার মুক্তারপুর আন্ধারীপাড়া গ্রামের আশা খাতুন (২৮), তার বাড়িতে মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের ওই দল রাত ১১ দিকে আশার বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আশা খাতুনকে গ্রেফতার করে ডিবি পুলিশ ।

পরে তার দেহ তল্লাশি করে ১৫ গ্রাম হেরোইন ও ১শ’ পিস ইয়াবা উদ্ধার হয়। গ্রেফতারের পর তাকে চারঘাট থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও নারী মাদক ব্যবসায়ী আশার বিরুদ্ধে চারঘাট থানায় আরো ৫টি মামলা রয়েছে। এঘটনায় আরো দুই আসামী পলাতক রয়েছে বলেও জানায় পুলিশ।