চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ, মামলা করায় হত্যার হুমকি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

গাজীপুরে ধর্ষণ মামলা করায় নির্যাতিতা গৃহবধূ ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া মামলা তুলে না নিলে এলাকা ছাড়ার ভয় দেয়া হচ্ছে। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও আসামিদের গ্রেফতার না করে মামলার তদন্তকারী কর্মকর্তা মীমাংসার প্রস্তাব দিচ্ছেন বলেও দাবি ভুক্তভোগী পরিবারের।

চাকরির কথা বলে গত ১৫ ফেব্রুয়ারি গাজীপুর নগরীর চান্দনা এলাকায় নিজ কার্যালয়ে ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে ইমরান হোসেন আনোয়ার। বিষয়টি কাউকে জানালে নির্যাতিতার শিশু সন্তান ও ছোট ভাইকে হত্যার হুমকি দেয়া হয়। ভয় পেয়ে প্রথমে গোপন করলেও ১৮ ফেব্রুয়ারি ২ জনকে আসামি করে বাসন থানায় মামলা করেন নির্যাতিতা। মামলাটি তুলে নিতে প্রভাবশালীরা চাপ সৃষ্টি করছে বলে অভিযোগ স্বজনদের।

নির্যাতিতার এক ভাই বলেন, কয়দিন গেল, কিন্তু মামলার কোনো অগ্রগতি দেখছি না। এলাকায় টিকে থাকা আমাদের জন্য মুশকিল হয়ে যাচ্ছে।

নির্যাতিতার আরেক ভাই বলেন, আসামিকে গ্রেফতার করা হচ্ছে না। আমরা চাপে আছি।

নির্যাতিতা বলেন, ওরা বলছে এলাকায় থাকতে দেবে না। কীভাবে থাকব তারা সেটা দেখবে। এমনকি এ বিষয়টা আমার মামা-মামির মাধ্যমেও জানানো হয়েছে।

এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

মীমাংসার বিষয়টি এড়িয়ে গেলেও নির্যাতিতাকে হুমকি দেয়ার বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম কাউসার আহমেদ চৌধুরী।

তিনি বলেন, যদি ওনাকে কেউ হুমকি দিয়ে থাকেন তাহলে তাকে এখনি আমি ডাকিয়ে বিষয়টা খতিয়ে দেখছি। যদি কেউ হুমকি দিয়ে থাকে তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গত ১২ বছর ধরে বরিশালের বাকেরগঞ্জের বাসিন্দা অভিযুক্ত ইমরান হোসেন আনোয়ার গাজীপুর নগরীতে ফ্ল্যাট ভাড়া নিয়ে আশার আলো ব্যানারে ক্ষুদ্র ঋণের ব্যবসা করে আসছেন।