চাঁপাইয়ে গ্রেফতার ৭ জঙ্গি তিনদিনের রিমান্ডে

ভ্রামম্যান প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সদর, শিবগঞ্জ ও নাচোল উপজেলায় গ্রেফতার হওয়া নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবির ৭ সদস্যকে তিনদিনের রিমান্ড দেয় আজ মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুস সালাম তাদের প্রত্যেকের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতার হওয়া জেএমবি সদস্যরা হলেন- নাচোল উপজেলার গুঠইল গ্রামের মরহুম তাইফুর রহমানের ছেলে হারুন অর রশিদ (২৫), একই গ্রামের মোস্তফার ছেলে কামাল উদ্দিন (৩২), একই উপজেলার বেড়াচকি গ্রামের মোঃ ইসমাইলের ছেলে নাসিম রেজা (২০), একই উপজেলার শ্রীরামপুর গ্রামের কেতাবুল ইসলামের ছেলে মোঃ ফিরোজ (২২), শিবগঞ্জ উপজেলার শিবনগর কাইঠাপাড়া গ্রামের এসলামের ছেলে মোঃ বাবু (২২), একই উপজেলার রাঘবপুর গ্রামের মরহুম নেশ মোহাম্মদের ছেলে আজিজুল হক (৩৮) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগর ফাটাপাড়ার মোঃ গুঠুর ছেলে আব্দুল হাকিম (২০)।

এর আগে তারা গত ১০ ও ১১ মে চাঁপাইনবাবগঞ্জ সদর, শিবগঞ্জ ও নাচোল উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে জেএমবির ৭ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে সাড়ে ৪ কেজি গানপাউডার, সাড়ে ৫২ কেজি পাওয়ার জেল ও ২২টি ‘জিহাদী বই’ উদ্ধারের কথা জানানো হয় পুলিশের পক্ষ থেকে। গ্রেফতারের পর তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছিল পুলিশ।

 

স/আ