চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে আ.লীগের মনোনীত প্রার্থী ডা. শিমুলের মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে ৭নং সেক্টরের কমান্ডার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ডা. মইন উদ্দিন আহমেদের সহধর্মীনি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ- ১ (শিবগঞ্জ) আসনের নৌকা প্রতীকের প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের মা বেগম রোকেয়া আহমেদ ইন্তেকাল করেছেন। রোববার সকাল ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। মরহুমার নামাজে জানাজা সোমবার ১১টার দিকে মনাকষা ফুটবল মাঠে অনুষ্ঠিত হবে।

গেল ২৪ নভেম্বর মনাকষার নিজ বাড়িতে স্ট্রোক করলে রাজশাহী মেডিকেল কলেজের চিকিৎসা করালে কিছুটা সুস্থ হয়ে উঠেন। কিন্তু গতকাল শনিবার আবারো স্ট্রোক করলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুকালে তিনি ৬ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়া মাত্র রাজনৈতিক, সামাজিকসহ বিভিন্ন সংগঠন ও সংস্থার নেতৃবৃন্দ ছুটে মনাকষার মরহুমার নিজ বাড়িতে ছুটে আসেন। মরহুম রোকেয়া আহমেদের মৃত্যুতে গভীর শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জোবদুল হক, শিবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষজন।

স/শা