মঙ্গলবার , ২২ নভেম্বর ২০১৬ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সেই বকচরপুর সীমান্ত থেকে প্রায় তিন কেজি হেরোইনের চালান জব্দ

Paris
নভেম্বর ২২, ২০১৬ ১১:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জের সেই বকচরপুর সীমান্ত এলাকা থেকে প্রায় তিন কেজি হেরোইনের চালান জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাজশাহী-১ ব্যাটালিয়নের অধীনস্থ বকচর পোষ্টের একটি বিশেষ টহলদল বিপুল পরিমাণ এ হেরোইনগুলো উদ্ধার করে।

 

রাত ১০টার দিকে পাঠানো বিজিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, টহল কমান্ডার নায়েব সুবেদার মীর নজরুল ইসলাম সাথে ৫ জনের একটি টহল দল নিজস্ব গোয়েন্দা সুত্রে বকচর মসজিদ নামক স্থানে টহল পরিচালনা করে। এসময় ২ কেজি ৯০০ গ্রাম হেরোইন জব্দ করতে সক্ষম হয়।

 

জব্দকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ৫৮ লাখ ৫০ টাকা। তবে টহল দলের উপস্থিতি টের পেয়ে হেরোইন ফেলে পালিয়ে যায়া মাদক চোরাচালান কারবারিরা।

 

বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার সোহেল উদ্দিন পাঠান সিল্কসিটি নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রায় তিন কেজি হেরোইনের চালান উদ্ধার একটি বড় সাফল্য। তবে টহল দলের উপস্থিতি টের পেয়ে আগেই পালিয়ে গেছে চোরাকারবারিরা। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

 

এর আগেও এই সীমান্ত দিয়ে গরুর সঙ্গে মাদক দ্রব্যের বড় বড় চালান দেশের অভ্যান্তরে ঢুকে। এ নিয়ে সিল্কসিটি নিউজসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশও হয়। এরপর ওই সীমান্তে কড় নজরদারি রাখে বিজিবি। প্রায় বন্ধ করে দেওয়া হয় গরু আমদানি। এরই মধ্যে মঙ্গলবার সন্ধ্যায় বিপুল পরিমাণ হেরোইন উদ্ধার করা হয়।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর