চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত 

গোমস্তাপুর( চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ কুষ্টিয়ায় বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর‌ রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রহনপুর ডাকবাংলা  থেকে শুরু করে  পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ওই একই স্থানে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেফালী,হোজেনুর বেগম, নূর নাহারা বেগম, সাধারণ সম্পাদক হালিমা বেগম,যুগ্নসাধারণ সম্পাদক  শাহিনারা রিমা,শওকত আরা, সাংগঠনিক সম্পাদক মোবিনা খাতুন লুসি,হাসিনা বেগম, সদস্য শিরিন আক্তার,জাকি আক্তার, উপজেলা নারী উন্নয়ন ফোরামের সাংগঠনিক সম্পাদক জাহানার বেগম প্রমূখ।
বক্তারা বলেন  বাঙালি জাতির জন্য সারা জীবন সংগ্রাম করে গেছেন এবং তাদের জন্য প্রাণ দিয়েছেন। তাই বঙ্গবন্ধুর কে স্মরণীয় করে রাখতে তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাস্কর্য নির্মাণের কাজ শুরু করেছে। কিন্তু কিছু দুষ্কৃতিকারী মৌলবাদীরা ইসলামের দোহাই দিয়ে তা ভেঙে ফেলার চেষ্টা করছে এবং কুষ্টিয়াতে তা ঘটিয়েছে। তাই এই ঘটনার যারা জড়িত তাদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।
স/রি