চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুরে ৩ দিন যাবত ২কিশোরী নিখোঁজ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুরে সুমাইয়া (১৬) ও রাফিজা( ১৪) নামে দুই কিশোরী গত ৩ দিন যাবত রহস্যজনক ভাবে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় তাদের স্বজনরা রোববার (২৬সেপ্টেম্বর) গোমস্তাপুর থানায় একটি সাধারন ডাইরী করেছেন বলে জানা গেছে।

নিখোঁজ ওই কিশোরীদের মধ্যে সুমাইয়া নাচোল উপজেলার কসবা ইউনিয়নের চৌপুকুরিয়া গ্রামের তরিকুল ইসলামের ও রাফিজা রহনপুর পৌর এলাকার খোয়ারমোড়ের আবদুর রাজ্জাকের মেয়ে। সুমাইয়া তার বড় বোনের সাথে রহনপুর পৌর এলাকার রহমতপাড়ায় ভাড়া বাসায় থাকত।

গত শুক্রবার সন্ধ্যায় তারা একসাথে নিখোঁজ হয়। গোমস্তাপুর থানায় করা অভিযোগ সূত্রে জানা গেছে, ওই কিশোরীরা গত শুক্রবার সন্ধ্যায় তাদের পূর্ব পরিচিত রহনপুর ইউনিয়নের কাজিগ্রামের একরামের ছেলে বিপ্লব (২৪) এর সাথে মটরসাইকেলে ঘুরতে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে।

এদিকে, রোববার বিকেলে নিখোঁজ প্রতিবেশী কিশোরী রাফিজা, তার সাথে থাকা সুমাইয়ার বড় বোন তাজকেরা খাতুনকে মোবাইল ফোনে তাদের অজানা স্থানে আটকে রাখা হয়েছে বলে জানায়।

এ ব্যাপারে গোমস্তাপুর থানার ডিউটি অফিসার এএসআই মোন্নাফ জানান, সুমাইয়ার বড় বোন তাজকেরা খাতুন থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্র বিষয়টি তদন্ত করে দেখছে।

স/আ২