চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। গত বৃহস্পতিবার রাতে আড্ডা-সরাইগাছী (নওগাঁ) সড়কের বড়দাদপুর কুশারপাড়া মোড়ে এ দূর্ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস খবর পেয়ে উদ্ধারকাজ চালায় ও আহতদের হাসপাতালে পাঠায়।
গোমস্তাপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের ফায়ার লীডার সাইফুল ইসলাম শুক্রবার দুপুরে জানান, নওগাঁ সাপাহার উপজেলার দিঘিরহাট থেকে গরু নিয়ে একটি নসিমন ওই স্থানে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে নসিমনের যাত্রী গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়নের ষাড়বুরুজ গ্রামের মৃত. মোজ্জামেল হকের ছেলে মোস্তফা (৫০) ঘটনাস্থলেই মারা যান।
আহত হন, নিহত মোস্তফার দুই ভাই টিপু(৫২) ও বাবু (৩৫), গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়নের কাজিগ্রামের হাসান আলীর ছেলে কাইয়ুম (৪৫),বেলাল উদ্দিনের ছেলে শুকুরুউদ্দিন (৫০) ও নিয়ামতপুর উপজেলার পানিহারা শাহলালপুরের মইদুল (৪৫)।
এদের মধ্যে গুরুত্বর আহত টিপু ও মইদুলকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যরা গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
গোমস্তাপুরের রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের (আইসি) ইনচার্জ পরিদর্শক গোলাম সারোয়ার শুক্রবার দুপুরে দূর্ঘটনাটি নিশ্চিত করে জানান, এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
স/অ