চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার ঘটনায় আরও ৫ আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ নেতা খাইরুল আলম জেমকে কুপিয়ে হত্যা মামলায় আরও পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বেলা ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে গোয়েন্দা পুলিশ (ডিবি) ও থানা-পুলিশের যৌথ অভিযানে তাঁদের গ্রেপ্তার করা হয়। অভিযানে হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়ি উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আসামিদের দেওয়া তথ্য মতে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রেলবাজার এলাকা থেকে হত্যায় ব্যবহৃত তিনটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হুজরাপুর কাজিপাড়ার মৃত এ চাঁনের ছেলে মো. মিলন ওরফে বেলাল ইসলাম (৩৫), হুজরাপুর রেলবাজারের মৃত বিশু লাল চৌধুরির ছেলে নিতাই চৌধুরি (৪৫), একই এলাকার আবদুল লতিফের ছেলে মো. সাজু ইসলাম (২৮), বড় ইন্দারা (ইসলামপুর) এলাকার মৃত আবদুল ওদুদের ছেলে নূর আলম (৩২) ও সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের বেহুলা গ্রামের মাজাহারুল ইসলামের ছেলে মো. রানা ওরফে ছোট রানা (৩০)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ বলেন, খাইরুল আলম জেম হত্যার পর থেকে আসামিরা আত্মগোপনে চলে যান। রোববার রাতে দেশের বিভিন্ন স্থান থেকে পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়। তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাতে এই মামলার এজাহারভুক্ত আরও পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়। তাঁদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে।

এর আগে গ্রেপ্তার হওয়া পাঁচ আসামি রিমান্ডে রয়েছেন। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এ নিয়ে এই হত্যা মামলায় মোট ১৪ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।