শুক্রবার , ১৬ ডিসেম্বর ২০১৬ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে মহান বিজয় দিবস পালিত

Paris
ডিসেম্বর ১৬, ২০১৬ ৬:৩০ অপরাহ্ণ

ভ্রাম্যমান প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। শুক্রবার সূর্যদয়ের সাথে সাথে জেলা প্রশাসনের উদ্যোগে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসুচীর সুচনা হয়।

 
শিবগঞ্জে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন সংসদ সদস্য মোহাঃ গোলাম রাব্বানী, এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ সফিকুল ইসলাম ও ওসি (তদন্ত) সারওয়ার রহমান উপস্থিত ছিলেন।

 
এদিকে চাঁপাইনবাবগঞ্জ কালেক্টরেট চত্বরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে জেলা মুক্তিযোদ্ধা ইউনিট, সংসদ সদস্য, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামীলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, জেলা পরিষদ, সিভিল সার্জন অফিস, পল্লী বিদ্যুৎ সমিতিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক, সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করে।

 
পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সিরাজুল ইসলাম, সংসদ সদস্য আব্দুল ওদুদ, জেলা প্রশাসক মো. মাহমুদুল ইসলাম, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দিন মন্ডল, পৌর আওয়ামী লীগের সাদারণ সম্পাদক অ্যাডবোকেট মিজানুর রহমানসহসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ। সকাল সাড়ে ৮টায় চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, অভিবাদন গ্রহণ এবং কুচকাওয়াজ প্রদদর্শণ করা হয়।

 
দিনের অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল, জেলা মুক্তিযোদ্ধা সংসদ বনাম জেলা ক্রীড়া সংস্থা একাদশের মধ্যে টি-টুয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতা, শ্যুটিং প্রতিযোগিতা, চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজ অডিটোরিয়ামে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা, বিভিন্ন উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা, জেলা প্রশাসন ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার একাদশের মধ্যে ফুটবল প্রতিযোগিতা।

 
এছাড়া সন্ধ্যায় আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর