চাঁপাইনবাবগঞ্জে বিএনপির লিফলেট বিতরণে জনতার ঢল

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
উদ্দেশ্যপ্রণোদিত ভিত্তিহীন মামলায় সাবেক প্রধানমন্ত্রী দেশমাতা বেগম খালেদা জিয়ার কারাদন্ড ও অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মামলা সম্পর্কে জনগণকে অবহিতকরণের লক্ষ্যে শিবগঞ্জ পৌর ও উপজেলার বিভিন্ন এলাকায় লিফলেট বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় সাবেক সংসদ সদস্য চাঁপাইনবাবগঞ্জ-১ ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ শাহজাহান মিঞার বাসভবন চত্বর থেকে বিএনপির নেতাকর্মীরা বের হয়ে জনগণের মাঝে লিফলেট বিতরণ কর্মসূচির সুচনা হয়।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উদ্দেশ্যপ্রণোদিত ভিত্তিহীন মামলায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারাদণ্ড ও অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মামলা সম্পর্কে জনগণকে অবহিতকরণের লক্ষ্যে শিবগঞ্জে লিফলেট বিতরণ হয়।

এসময় লিফলেট বিতরণ কর্মসূচিতে সকল বিএনপির নেতাকর্মী ও এর অঙ্গ সহযোগী সংগঠন ছাড়াও সকল শ্রেণিপেশার মানুষ অংশ নেয়। লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি এনামুল হক আলম, উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ও শ্যামপুর ইউপি চেয়ারম্যান খাইরুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি সফিকুল ইসলাম, মোবারকপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমান মিঞা, কানসাট ইউনিয়ন বিএনপির সভাপতি ময়েজ আলী, সাধারণ সম্পাদক তাজিরুল হক, দুলর্ভপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক পারভেজ আলী, উপজেলা যুবদলের সভাপতি আলী আহম্মেদ বাবু, জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক হাফিজুর রহমান সুমনসহ অন্যরা।

কর্মসূচির সার্বিক ব্যবস্থাপনা ছিলেন উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক সারওয়ার জাহান সেন্টু। এরআগে সদর উপজেলার বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

স/শ